জালালাবাদ থানা পুলিশের অভিযানে ইয়াবা’সহ সুনামগঞ্জের ৫ যুবক আটক

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, মে ২৯, ২০২০

জালালাবাদ থানা পুলিশের অভিযানে ইয়াবা’সহ সুনামগঞ্জের ৫ যুবক আটক

এসএমপির জালালাবাদ থানা পুলিশের অভিযানে একটি রেজিস্ট্রেশনবিহীন সিএনজি অটোরিক্সা থেকে ২০০ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক হয়েছে।
আটককৃতরা হচ্ছে- সুনামগঞ্জ সদর থানার নলুয়া গ্রামে মোস্তফা মিয়ার পুত্র জাহাঙ্গীর আলম (২৫), একই থানার নবীনগর গ্রামের মনোরঞ্জন তালুকদারের পুত্র হৃদয় তালুকদার(২১), একই গ্রামের যগিন্দ্র বর্মনের ছেলে হৃদয় বর্মন(২১) ও কামাল উদ্দিনের পুত্র মামুন আহমদ(২৩), একই থানার ঝরঝরিয়া গ্রামের মো: নুরুল আমিনের পুত্র মোঃ নুরুজ্জামান সোহাগ(২১)।
এসএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার ও মিডিয়া অফিসার জেদান আল মুসা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার রাতে থানার এসআই অঞ্জন কুমার দাশ সঙ্গীয় ফোর্সসহ রাতের বেলা চেকপোস্ট ডিউটি করছিলেন। জালালাবাদ থানাধীন চাঁনপুর সাকিন’ জামে-মসজিদের সামনে সিলেট-সুনামগঞ্জ পাকা রাস্তার উপর একটি সন্দেহভাজন সিএনজি অটোরিক্সাকে তারা সিগন্যাল দিয়ে থামান । এসময় সিএনজির ভিতরে থাকা এ ৫ জনের দেহ তল্লাশী করিয়া তাদের কাছ থেকে ২শ’ পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি রেজিস্ট্রেশনবিহীন সিএনজি অটোরিক্সা জব্দ করা হয়।
এ ব্যাপারে অঞ্জন কুমার দাশ বাদী হয়ে জালালাবাদ থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) টেবিলের ১০(ক)/৩৮/৪১ ধারায় মামলা রুজু করেন। আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে। এস আই রাজিত রায় মামলার আইও(ইনভেস্টিগেশন অফিসার) নিযুক্ত হয়েছেন।


  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট