ঈদের জামাতে উত্তর কাজীটুলায় বিডি ইন্টারন্যাশনালের মাস্ক বিতরণ

প্রকাশিত: ২:২৮ অপরাহ্ণ, মে ২৭, ২০২০

ঈদের জামাতে উত্তর কাজীটুলায় বিডি ইন্টারন্যাশনালের মাস্ক বিতরণ

সিলেট নগরীর উত্তর কাজীটুলা জামে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের দিন প্রায় ৫শ’মুসল্লির মধ্যে মাস্ক বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ৭টায় মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উত্তর কাজীটুলা এলাকার মুরব্বি জয়নাল আবেদিন। এসময় করোনা সংক্রমণ প্রতিরোধে নিরাপত্তার জন্য প্রত্যেক মুসল্লির শরীরে জীবাণুনাশক স্প্রে করা হয়। হ্যান্ড স্যানিটাইজারও দেয়া হয়।


এ কার্যক্রমে মধ্যে উপস্থিত ছিলেন উত্তর কাজীটুলা জামে মসজিদ কমিটির সেক্রেটারি ইনাম মাহমুদ এনাম, জামে মসজিদ কমিটির সদস্য সাদ উদ্দিন জাবেদ, অন্তরঙ্গ সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ আকবর, আজাদ আহমদ, সাবেক সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ, মিফতাহ উদ্দীন আহমদ মিয়াদ, রাশেদ আহমদ, ইমাদ উদ্দিন, বাকির আহমদ, রায়হান আহমদ ও মাস্ক স্পন্সরকারী প্রতিষ্ঠান বিডি ইন্টারন্যাশনাল ড্রাইভিং ইনস্টিটিউট এন্ড ট্রেনিং সেন্টারের পরিচালক মিনহাজ উদ্দিন আহমদ, মাহফুজ, মাসুদ আহমদ, আশরাফুল হক, মাহিবসহ উত্তর কাজীটুলা এলাকার যুবক, তরুণ ও কিশোররা।


মাস্কসহ নিরাপত্তা সামগ্রী স্পন্সর করে উত্তর কাজীটুলা উঁচাসড়কের বিডি ইন্টারন্যাশনাল ড্রাইভিং ইনস্টিটিউট এন্ড ট্রেনিং সেন্টার।


প্রতিষ্ঠানটির পরিচালক মিনহাজ উদ্দিন আহমদ বলেন, আমাদের এই প্রতিষ্ঠানটি ব্যবসার পাশাপাশি সমাজের উন্নয়নমূলক কাজে যথাসাধ্য সহযোগিতা করে থাকে। এরই ধারাবাহিকতায় ঈদুল ফিতরের দিনে মুসল্লিদের মধ্যে মাস্ক বিতরণ করা হল।


  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট