আনোয়ারা রাব্বী ও নিলুফার মঞ্জুরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

প্রকাশিত: ১২:৪৭ পূর্বাহ্ণ, মে ২৭, ২০২০

আনোয়ারা রাব্বী ও নিলুফার মঞ্জুরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার স্ত্রী আনোয়ারা রাব্বী ও সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নিলুফার মঞ্জুরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় শেখ হাসিনা মরহুমা আনোয়ারা রাব্বীর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। আনোয়ারা রাব্বী আজ সকাল ১০টা ৪০ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৬৭ বছর। তার পারিবারিক সূত্র জানায়, তিনি দীর্ঘদিন ধরে অসুস্থতায় ভুগছিলেন।

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশিষ্ট শিক্ষাবিদ ও সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নিলুফার মঞ্জুরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। অপর এক শোক বার্তায় শেখ হাসিনা মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা এবং বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ মঞ্জুর ইলাহীর স্ত্রী নিলুফার আজ সকালে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭৪ বছর।

১৯৭২ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মন্ত্রিসভার সদস্য প্রয়াত ড. মফিজ আলী চৌধুরীর কন্যা নিলুফার ১৯৭৪ সালের জানুয়ারি মাসে সানবিমস স্কুলটি প্রতিষ্ঠা করেন।


  •