সিলেটে রক্তাশ্রয়ী’র ঈদ উপহারসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৪:৪৯ অপরাহ্ণ, মে ২৫, ২০২০

সিলেটে রক্তাশ্রয়ী’র ঈদ উপহারসামগ্রী বিতরণ

করোনা পরিস্থিতি মোকাবেলা যে যার জায়গা থেকে সাহায্যার্থে এগিয়ে আসুন” এমন স্লোগানে পবিত্র রমজান মাসের পূর্বে থেকেই বিভিন্ন ভাবে সাম্প্রতিক করোনা ভাইরাসের প্রভাবে ঘরবন্দী পরিবারকে সহায়তা করে আসছে *রক্তাশ্রয়ী – Blood Donating & Health Care সংগঠনটি।
গত ২৮ রমজান ২৫ পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী প্রদান করে *রক্তাশ্রয়ী – Blood Donating & Health Care*। উল্লেখ্য, রমজান পূর্ববর্তী ৭ই এপ্রিল ৫০ জন পরিবারকে ও পুরো রমজান মাস জুড়েই তিনটি সংগঠনের মিলিত উদ্যোগে উপহারস্বরূপ ৭০ পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়।


এক্ষেত্রে তাদের সাথে যোগাযোগ করা হলেই তারা খাবার পৌঁছে দেয় ৭০ পরিবারের বাসা বাড়ির দোয়ারে দোয়ারে। তাদের কার্যক্রমে গুরুত্ব পেয়েছে মধ্যবিত্তদের যারা মুখ ফোটে চক্ষুলজ্জায় কারো কাছে সাহায্য চান না তাদের পরিচয় গোপন রেখে তারা উপহার প্রদান করে। *রক্তাশ্রয়ী – Blood Donating & Health Care -এর সদস্যরা ধন্যবাদ জানিয়েছেন তাদের সকল শুভাকাঙ্ক্ষীদের যারা এগিয়ে এসে অর্থ সহায়তা করে তাদের এই কার্যক্রমকে সফল করে তুলেছেন এবং ভবিষ্যতে সকলের কাছে দোয়াপ্রার্থী যেন তারা এভাবে আরো কাজ করে যেতে পারেন।



 

  •