খাদিমপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, মে ২৩, ২০২০

খাদিমপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ

নিজাম ইউ জায়গীরদার : করোনাভাইরাসের কারণে অসহায় শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নের জননন্দিত চেয়ারম্যান এড আফসর আহমদ।


আজ শনিবার (২৩মে) খাদিমপাড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে সদস্য আলী আহমেদ জাকেল ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য (মেম্বার) জুমেরা রহমান জবা, ত্রান পরিচালনা কমিটির সদস্য মোঃ কমর উদ্দিন পাবেল, নজরুল ইসলাম’সহ স্থানীয় মুরব্বি ও যুব সমাজের নেতৃবৃন্দ এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।


সরকারের জি-আর কর্মসূচীর আওতায় লকডাউন চলাকালীন সময়ে অসহায় দুস্থ পরিবারের মধ্যে ১০ কেজি হারে বিনামূল্যে চাল বিতরণ কার্যক্রমের আওতায় এ ত্রাণ বিতরণ করা হচ্ছে বলে জানিয়েছেন ওয়ার্ডের মেম্বার আলী আহমদ জাকেল। তিনি জানান, করোনাভাইরাস মোকাবিলায় লকডাউনে থাকা আমার ৭নং ওয়ার্ডের আজ প্রায় ১০০ অসহায় পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। এ কার্যক্রমে গতকাল একই ভাবে আরো ৮৮ অসহায় পরিবারের কাছে পৌঁছে দেয়া হয় ।


স্বাভাবিক পরিবেশ ফিরে না আসা পর্যন্ত লকডাউনে থাকা অসহায় পরিবারের মধ্যে সরকারের বরাদ্দের ভিত্তিতে ত্রান বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য আলী আহমদ জাকেল ।



  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট