কদমতলীতে সিলেট সদর ইউএসএ,ইনক’র উদ্যোগে শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ (ভিডিওসহ)

প্রকাশিত: ১০:০১ অপরাহ্ণ, মে ১৭, ২০২০

কদমতলীতে সিলেট সদর ইউএসএ,ইনক’র উদ্যোগে শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ (ভিডিওসহ)

প্রায় প্রতিদিন সারা বিশ্ব জুড়ে মহামারি করোনা ভাইরাস প্রভাব বিস্তার করছে। বিশ্বের পাশাপাশি করোনা ভাইরাস মাতৃভূমি বাংলাদেশে ও হানা দিয়েছে। করোনা ভাইরাস কভিট-১৯ আক্রান্ত হয়ে ইতিমধ্যে সারাদেশে প্রাণহানীর ঘটনা ঘটেই চলেছে। সারাদেশের প্রতিটি প্রান্তের কর্মজীবি মানুষ কর্মহীন হয়ে পড়েছেন।

কর্মহীন মানুষের জন্য বিভিন্ন দাতা সংস্থা মানবতার হাত প্রসারিত করে চলেছেন। প্রবাসীরা দেশের এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে এসে দাড়িয়েছেন। খাদ্য সহায়তা প্রদানে এগিয়ে এসেছে সিলেট সদর ইউএসএ, ইন্ক নামীয় সামাজিক সমাজ সেবামূলক সংগঠন।

যুক্তরাষ্ট্র ভিক্তিক এ সংগঠনের সভাপতি দেওয়ান শাহেদ চৌধুরী, সহ-সভাপতি ২৬ নং ওয়ার্ডের কদমতলীর বাসিন্দা সমাজসেবী যুক্তরাষ্ট্র প্রবাসী মো.কাদির বক্ত ও সংগঠনের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদ চৌধুরীর তত্ব্যাবধানে রবিবার বেলা ২ টায় কদমতলী নাঈম সিএনজি পাম্প সংলগ্ন স্থানে ১০০ টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কদমতলী কেন্দ্রীয় জামে মসজিদের মোতায়াল্লী ও কদমতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, নাঈম সিএনজি পাম্পের সত্ব্যাধিকারী আলহাজ্ব সোলেমান বক্ত, বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল হক, সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (১) ও ২৬ নং ওয়ার্ডের পরপর ২ বারের নির্বাচিত কাউন্সিলর রোটারিয়ান তৌফিক বকস্ লিপন, সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা আজাদ শপিং কমপ্লেক্সের সত্ব্যাধিকারী আলহাজ্ব হেলাল বকস্, ২৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শিরুল, পররাষ্ট্রমন্ত্রী একে এম আব্দুল মোমেনের এপিএস আবুল হোসেন, ব্যক্তিগত সহকারী সাইফুল ইসলাম জুয়েল, ত্রান বিতরণী অনুষ্ঠান পরিচালনা করেন মাসুদ আহমদ ফারুক।

সার্বিক সহযোগিতায় ছিলেন সমাজসেবী ও যুক্তরাজ্য প্রবাসী শামীম বকস্, রোটারিয়ান ও সমাজসেবক মুন মুমিনসহ কদমতলী এলাকার মুরব্বীয়ানগণ।

প্রেস-বিজ্ঞপ্তি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট