সিলেটের গোয়াইনঘাটে করোনায় মৃত্যুবরণকারী বৃদ্ধের দাফন সম্পন্ন

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, মে ৯, ২০২০

সিলেটের গোয়াইনঘাটে করোনায় মৃত্যুবরণকারী বৃদ্ধের দাফন সম্পন্ন

সিলেটের গোয়াইনঘাটে করোনায় মৃত্যুবরণকারী বৃদ্ধের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার দিবাগত রাত ১২ টায় চিকিৎসাধীন অবস্থায় তার নিজ বাড়ীতে ইন্তেকাল করেন আকলু মিয়া (৭৫) নামের ওই ব্যক্তি। তিনি উপজেলার পুর্ব আলীরগাঁও ইউনিয়নের ধর্মগ্রামের বাসিন্দা। আজ শনিবর সকাল ৮টায় উপজেলা প্রশাসনের তত্বাবধানে তার দাফন সম্পন্ন হয়।
গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার নাজমুস সাকিব জানান, মাস খানেক পূর্বে ওই ব্যক্তির স্যাম্পল সংগ্রহ করা হয়। তার করোনার রিপোর্ট পজিটিভ আসায় গত ২ মে ওই বৃদ্ধের গ্রামের বাড়িসহ ১২টি বাড়ি ও গ্রামের মসজিদ লকডাউন করা হয়। পাশাপাশি তার স্বাস্থ্যের বিষয়টি বিবেচনায় তাকে বাড়িতে রেখেই চিকিৎসা দেয়া হয়। তিনি জানান, বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইড লাইন অনুযায়ী ওই বৃদ্ধের দাফন সম্পন্ন হয়েছে। নিহতের পরিবারের লোকজনের নমুনা প্রেরণ করা হয়েছে বলেও জানান ইউএওন।
জানা গেছে, ওই বৃদ্ধের জানাজায় ইমামতি করেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েক। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুস সাকিব, ওসি গোয়াইনঘাট মোঃ আব্দুল আহাদ, ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল খয়ের, এসআই আব্দুল মান্নান, মেডিকেল টিমের একাধিক সদস্য।


এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট