সীমান্তবর্তী এক হাজার পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করবে ১৯ বিজিবি

প্রকাশিত: ১:৩৫ পূর্বাহ্ণ, মে ৭, ২০২০

সীমান্তবর্তী এক হাজার পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করবে ১৯ বিজিবি

জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর তত্ত্বাবধানে সিলেটের এক হাজার পরিবারের মধ্যে বিদ্যানন্দ ফাউন্ডেশন হতে প্রাপ্ত ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। এর অংশ হিসাবে বুধবার ১৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোঃ রফিকুল ইসলাম, পিএসসি এর উপস্থিতিতে লোহারমহল এবং সালেহপুর বিওপি’র পার্শ্ববর্তী এলাকা সমূহে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
এছাড়া, জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর উপ-অধিনায়ক মেজর সাইফুল ইসলাম, পিএসসি এবং সহকারী পরিচালক মনছুর আলী এর উপস্থিতিতে বারঠাকুরী, আয়ুরগ্রাম, মানিকপুর, আমলশীদ, জকিগঞ্জ, লালাখাল, জৈন্তাপুর এবং ডোনা বিওপি’র পার্শ্ববর্তী এলাকা সমূহে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।
৮মে বিজিবি সিলেট সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মাহমুদ মাওলা ডন, এএফডব্লিউসি, পিএসসি এর উপস্থিতিতে উত্তরকুল, সোনাপুর, লক্ষীবাজার, লোভাছড়া, আটগ্রাম, সুরাইঘাট এবং বিয়াবাইল বিওপি’র পার্শ্ববর্তী এলাকা সমূহে ত্রাণ বিতরণ করা হবে।
১৯ বিজিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিটি ত্রাণ প্যাকেটে চাউল-০৬ কেজি, আটা-০২ কেজি, ছোলা-০১ কেজি, ডাল-০১ কেজি, তৈল-৫০০ গ্রাম এবং লবণ-৫০০ গ্রামসহ সর্বমোট ১১ কেজি খাদ্য সামগ্রী রয়েছে। ত্রাণ সামগ্রী বিতরণের সময় করোনা ভাইরাস সংক্রমণের প্রতিরোধকল্পে সকল নির্দেশনা ও দূরত্ব বজায় রাখা হচ্ছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বিদ্যানন্দ ফাউন্ডেশন কর্তৃক বিজিবি’র উপর আস্থা রেখে সারাদেশ ব্যাপী হতদরিদ্র জনগনের মাঝে সুষ্ঠুভাবে ত্রাণ সামগ্রী বিতরণের দায়িত্ব দেয়া হয়। এরই আলোকে জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর অধীনস্থ বিওপি সমূহের আওতাধীন সীমান্তবর্তী হতদরিদ্র ১০০০ (এক হাজার) পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের দায়িত্ব দেওয়া হয়েছে। বিদ্যানন্দ ফাউন্ডেশন হতে প্রাপ্ত ত্রাণ সামগ্রী স্থানীয় চেয়ারমানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে বিতরণ করা হচ্ছে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।


এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট