সিলেট বিভাগের তিন হাসপাতালে ভর্তি ৮৪ জন করোনা শনাক্ত রোগী

প্রকাশিত: ২:৪২ অপরাহ্ণ, মে ৩, ২০২০

সিলেট বিভাগের তিন হাসপাতালে ভর্তি ৮৪ জন করোনা শনাক্ত রোগী

সিলেট বিভাগের তিন হাসপাতালে রবিবার সকাল ৮টা পর্যন্ত ৮৪ জন রোগী করোনা শনাক্ত (কোভিড-১৯) Í রোগী ভর্তি রয়েছেন। এর মধ্যে হবিগঞ্জে সর্বোচ্চ ৪৯ জন ভর্তি রয়েছেন। এছাড়া, সিলেটে ১৪ জন এবং সুনামগঞ্জে ২০ জন করোনা আক্রান্ত রোগী ভর্তি রয়েছেন। মৌলভীবাজারে বর্তমানে করোনা আক্রান্ত রোগী ভর্তি নেই।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, বর্তমানে সিলেট, সুনামগঞ্জ ও হবিগঞ্জে আইসোলেশনে রয়েছেন যথাক্রমে ৬২, ৩৪ ও ৫১ জন রোগী। এছাড়া, আইসোলেশন থেকে সিলেটে ৫০, সুনামগঞ্জে ১ এবং হবিগঞ্জ থেকে ২ জন ছাড়পত্র পেয়েছেন।
স্বাস্থ্য বিভাগ জানায়, সিলেট বিভাগে রবিবার সকাল পর্যন্ত ১৫২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে হবিগঞ্জ জেলায় আক্রান্ত রয়েছেন সর্বোচ্চ ৭৪ জন। দ্বিতীয় অবস্থানে সুনামগঞ্জ জেলায় ৩৩ জন। এছাড়া, সিলেট জেলায় ২৭জন এবং মৌলভীবাজার জেলায় আক্রান্ত হয়েছেন ১৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের ম্যাজিস্ট্রেট, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, ব্যাংক কর্মকর্তাসহ অন্যান্য পেশার লোকও রয়েছেন। এ বিভাগে করোনাভাইরাসে এ পর্যন্ত চারজনের মৃত্যু হয়েছে বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।


এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট