জ্বর-শ্বাসকষ্টে সাংবাদিক খোকনের মৃত্যু

প্রকাশিত: ২:০২ পূর্বাহ্ণ, এপ্রিল ২৯, ২০২০

জ্বর-শ্বাসকষ্টে সাংবাদিক খোকনের মৃত্যু

বিশিষ্ট সাংবাদিক হুমায়ুন কবীর খোকন মারা গেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার (২৮ এপ্রিল) রাত ১০ টার দিকে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। হুমায়ুন কবীর খোকন শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন বলে জানা গেছে।

এ বিষয়ে রিজেন্ট হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তরিক শিবলী জানান, মঙ্গলবার রাত পৌনে ১০টায় আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় সাংবাদিক হুমায়ুন কবীর খোকনকে মৃত ঘোষণা করা হয়।

তিনি বলেন, এর আগে সন্ধ্যা সাতটার দিকে তাকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তখন তার অবস্থা খুবই খারাপ ছিল, যাকে আমরা ক্লিনিক্যালি ডেড বলে থাকি।

হুমায়ুন কবীর খোকন করোনা ভাইরাসে  আক্রান্ত ছিলেন কি না জানতে চাইলে তরিক শিবলী জানান, তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না এ বিষয়ে কোন কাগজপত্র বা প্রমাণপত্র আমরা পাইনি। তবে আমরা ধারনা করছি তিনি করোনা সাসপেক্ট।

বিশিষ্ট সাংবাদিক হুমায়ুন কবীর খোকন সংবাদ মাধ্যম ‘সময়ের আলো’র প্রধান প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি ‘আমাদের নতুন সময়’ এর প্রধান প্রতিবেদকের দায়িত্ব পালন করেন।

হুমায়ুন কবির খোকনের জন্ম ১৯৭৩ সালের পহেলা সেপ্টেম্বর। মৃদুভাষী ও সদালাপী খোকন তার সহকর্মীদের কাছে ছিলেন খুবই প্রিয় এক সহকর্মী।


  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট