কাউন্সিলর জাবেদের উদ্যোগে খাদ্যসামগ্রী ও রেশন কার্ড বিতরণ

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২০

কাউন্সিলর জাবেদের উদ্যোগে খাদ্যসামগ্রী ও রেশন কার্ড বিতরণ

সিলেট সিটি করপোরেশনের ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ করোনাভাইরাস জনিত দুর্যোগময় সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত ও সিসিকের মাধ্যমে প্রাপ্ত ৩ টন চাল বিতরণ করেছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর চৌহাট্টা দক্ষিণে চাল বিতরণের উদ্বোধন করেন সিলেট মহানগর আওয়ামী লীগে সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

তিনি বলেন বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। এ সরকার অতীতেও জনগণের সুখে দুঃখে পাশে ছিলো এখনও আছে, আগামীতেও পাশে থেকে সাহায্য সহযোগিতা অব্যাহত রাখবে। তিনি সরকারের দেয়া নির্দেশ মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে সচেতন হয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে কাজ করার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ফয়জুল আনোয়ার আলাউর, কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আখতার হোসেন, সাধারণ সম্পাদক হান্নান আহমদ, সাবেক সাংগঠনিক সম্পাদক বেলাল উদ্দিন, মহানগর যুবলীগের সাবেক আহবায়ক জাকিরুল আলম জাকির।

এছাড়াও উপস্থিত ছিলেন গুলজার আহমদ, মিলন আহমদ, ফয়জুল হাসান, সুমেল আহমদ, মুকিত, রিয়াদ, নাসির, আবিদ, মিলাদ, বিপ্লব, ওয়ার্ড সচিব রাহাত আহমদ রাজু প্রমুখ নেতৃবৃন্দ।
পরে কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ ওয়ার্ডের নয়াসড়ক, সওদাগরটুলা, হাওয়াপাড়া, তাতিপাড়া, চারাদিঘিরপার, মজলিস আমিন, কুমারপাড়া ও খান্দ্যউড়া সহ বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে অসহায়দের মধ্যে ১০ কেজি  করে ৩০০ পরিবারকে চাল প্রদান করেন।

এ সময় কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ বলেন, সরকারের বরাদ্দকৃত ও  সিসিক থেকে প্রাপ্ত  ৩০০০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী ও পরে আবার পাওয়া ৩ টন চাল ১০ কেজি করে ৩০০’শ পরিবারকে এবং ২৫০টি রেশন কার্ড বিতরণ করেছি। সিসিকের পক্ষ থেকে এ ধরনের সাহায্যে সহযোগিতা কার্যক্রম অব্যাহত রাখার আশ্বাস প্রদান করেন তিনি।


এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট