গরীর অসহায় মানুষের পাশে দাঁড়ানো হচ্ছে মানবিকতা : আবুল কাহের শামীম

প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২০

গরীর অসহায় মানুষের পাশে দাঁড়ানো হচ্ছে মানবিকতা : আবুল কাহের শামীম

সিলেট জেলা বিএনপি’র সাবেক সভাপতি, কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট জেলা আহবায়ক কমিটির প্রথম সদস্য আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, করোনা ভাইরাস মহামারি আকারে সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। বাংলাদেশেও করোনা ভাইরাসের ঝুঁকির কারণে সরকার সবকিছু বন্ধ ঘোষণা করেছে। ফলে গরীব অসহায়, দিন মজুর, ছিন্নমূল মানুষ অসহায় অবস্থায় দিনাতিপাত করছে। তাদের পাশে দাঁড়ানোই মানবিকতা। এই অবস্থায় সিলেটবাসীর পাশে দাঁড়াতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

তিনি আজ ২৩ এপ্রিল, বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নে করোনা ভাইরাসে সৃষ্ট পরিস্থিতিতে শ্রমজীবি ৩০০ অসহায় পরিবারের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেন।

প্রতি পরিবারের জন্য খাদ্য তালিকায় ছিল ২০কেজি চাল, ২কেজি ডাল, ২কেজি তেল, ৫কেজি আলু, ২কেজি পিয়াজ, ২চানা’সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপি নেতা হারুন রশিদ,  মির্জা নাজিম উদ্দিন, সেলিম আহমদ ,সিলেট জেলা যুবদলের সদস্য আলী আহমদ আলম’সহ প্রমুখ নেতৃবৃন্দ।

সামাজিক দূরত্ব বজায় রেখে অত্যন্ত শৃঙ্খলার সাথে খাদ্য সামগ্রী বিতরনকালে আবুল কাহের চৌধুরী শামীম জানান, দলের পক্ষ থেকে পর্যায়ক্রমে বিয়ানীবাজার ও  গোলাপগঞ্জের গরিব, দিনমজুর, নিম্ন আয়ের শ্রমজীবী মানুষের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।


  •