সিলেটে করোনা আক্রান্ত ব্যক্তি শ্বশুরবাড়ি থেকে পালিয়েছেন

প্রকাশিত: ২:১০ পূর্বাহ্ণ, এপ্রিল ২০, ২০২০

সিলেটে করোনা আক্রান্ত ব্যক্তি শ্বশুরবাড়ি থেকে পালিয়েছেন

আব্দুল আহাদ (৩৭) ছবির মানুষটি করোনা আক্রান্ত। শ্বশুরবাড়ি থেকে পালিয়েছেন।

শাহপরান থানা প্রশাসন অনুরোধ করেছেন, তাকে কোথাও দেখলে পুলিশকে জানান : ৯৯৯ অথবা ওসি : ০১৭১৩৩৭৪৩১০ নাম্বারে খবর দিন। অথবা ৪নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদকে জানান : ০১৭১১৩৬৫১৫২ নাম্বারে খবর দিন।


সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়ায় যে ব্যক্তির শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে তার বাড়ি সেখানে নয়। খাদিমপাড়ার টিকরপাড়া গ্রামে তার শ্বশুরবাড়ি বলে জানা গেছে। তবে করোনা আক্রান্ত ওই ব্যক্তি বর্তমানে টিকরপাড়ায় নেই বলে দাবি করছেন তার শ্বশুরবাড়ির লোকজন।

এদিকে, করোনা শনাক্ত হওয়ার আগ পর্যন্ত আক্রান্ত ওই ব্যক্তি টিকরপাড়াস্থ তার শ্বশুরবাড়িতে ছিলেন বলে নিশ্চিত করেছেন খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য মোঃ আব্দুল মছব্বির।

এ বিষয়ে খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ বলেন, আক্রান্ত ব্যক্তির বাড়ি টিকরপাড়ায় নয়। এখানে তার শ্বশুরবাড়ি। গত ৮-১০ দিন আগে তার মধ্যে করোনার উপসর্গ দেখা দিলে স্থানীয় মেম্বার’সহ মুরুব্বিরা টিকরপাড়া থেকে তাকে নিজ বাড়িতে চলে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু এতোদিন তাকে প্রকাশ্যে দেখা না গেলেও সে শ্বশুরবাড়িতেই ছিলো বলে স্থানীয়রা বলছেন। সে পেশায় একজন টমটম চালক। শ্বশুরবাড়িতে থেকেই টমটম চালাতো।

চেয়ারম্যান আফসর আহমদ আরো বলেন- রবিবার রাতে যখন জানাজানি হয় ওই ব্যক্তি করোনা আক্রান্ত, তখন থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তার শ্বশুরবাড়ির লোকজন বলছেন সে এখানে নেই। ধারণা করা হচ্ছে- তাকে শ্বশুরবাড়ির লোকজন লুকিয়ে রেখেছেন।

এদিকে, এ রিপোর্ট লেখা পর্যন্ত আব্দুল আহাদ নামের ঐ রোগীকে পুলিশ প্রশাসন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় লোকজন খোঁজাখুঁজি করছেন।

উল্লেখ্য, সিলেট ওসমানী মেডিকেল কলেজের পরীক্ষাগারে যতজনের শরীরের নমুনা পরীক্ষার রিপোর্ট রবিবার (১৯ এপ্রিল)  প্রকাশ করা হয় তার মধ্যে ওই ব্যক্তির শরীরের নমুনাও ছিলো। এতে ওই ব্যক্তির শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। ৩৭ বছরের ওই যুবকের শরীরে গত বৃহস্পতিবার করোনাভাইরাাসের উপসর্গ দেখা দিলে তার শরীরের নমুনা পরীক্ষা করা হয়।

  •