খাদিমপাড়ায় করোনা আক্রান্ত ‘পালিয়ে থাকা’ টমটম চালক অবশেষে হাসপাতালে

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২০

খাদিমপাড়ায় করোনা আক্রান্ত ‘পালিয়ে থাকা’ টমটম চালক অবশেষে হাসপাতালে

২০ এপ্রিল ২০২০, সোমবার : সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নে শরীরে করোনাভাইরাস শনাক্ত হওয়া ‘পালিয়ে থাকা’ ওই যুবককে অবশেষে ‘আটক’ করে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। সোমবার ভোররাত ৪টায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

জানা গেছে, খাদিমপাড়ায় ৩৭ বছর বয়সের এক টমটম চালক যুবকের করোনাভাইরাস ধরা পড়ে। রবিবার রাতে খবর পেয়েই সে পালিয়ে বেড়ায়।  খাদিমপাড়ার টিকরপাড়ায় তার শ্বশুরবাড়ি। সে শ্বশুরবাড়িতে থেকেই টমটম গাড়ি চালাতো।

এ বিষয়ে এসএমপির শাহপরাণ থানার ওসি মোঃ আব্দুল কাইয়ুম বলেন, স্থানীয় জনপ্রতিনিধি এবং জনতার সাহায্যে রবিবার মধ্যরাতে ওই যুবককে খুঁজে বের করা হয় এবং পরে তাকে শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হয়। তার বাড়িও খাদিমপাড়ায়। তবে সে টিকরপাড়ায় শ্বশুরবাড়িতে থেকে টমটম ইজি বাইক চালাতো।

সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আরএমও সুশান্ত কুমার মহাপাত্র জানান, উপজেলা প্রশাসন ও শাহপরাণ থানাপুলিশ স্থানীয় জনপ্রতিনিধি এবং জনতার সাহায্যে ওই যুবককে খুঁজে বের করে সোমবার ভোররাত ৪টায় হাসপাতালে নিয়ে আসেন। তার শারিরীক অবস্থা গুরুতর পর্যায়ে নয়। তাকে চিকিৎসার আওতায় নিয়ে আসা হয়েছে।
তিনি বলেন, তার শ্বশরবাড়ির মানুষজনকে হোম কোয়ারেন্টিন নীতিমালা মানার জন্য বলা হয়েছে।

  •