রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২০

রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ব্যবস্থাপনায় লিডিং ইউনিভার্সিটি

লিডিং ইউনিভার্সিটির ব্যবস্থাপনায় ও মানবতার কল্যাণে নিবেদিত রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণে চলমান কার্যক্রমের অংশ হিসেবে সিলেটের কামাল বাজার এলাকার তিন শতাধিক শ্রমজীবী ও অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (৫ এপ্রিল ২০২০) দেশের বরেণ্য সমাজসেবী এবং লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান দানবীর ড. রাগীব আলীর সহায়তায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) বনমালী ভৌমিক, বোর্ড অব ট্রাস্টিজের সচিব মেজর (অব) শায়েখুল হক চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মো. কাওসার হাওলাদার ও সহকারি রেজিস্ট্রার মোহাম্মদ আলমগীর হোসাইন উপস্থিত ছিলেন।

বিতরণ করা প্রত্যেক প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৪ কেজি আলু, ১ কেজি পিঁয়াজ, ১ লিটার তেল, ১ কেজি আটা ও ১ কেজি লবণ। ইতিপূর্বে দানবীর ড. রাগীব আলী দুঃস্থ-অসহায় এলাকাবাসীর মধ্যে নগদ অর্থ ও কয়েকশত মাস্ক বিতরণ করেছেন।

বাংলাদেশসহ সমগ্র বিশ্ববাসী অচিরেই করোনা মহামারী থেকে মুক্ত হবে এ কামনা করে উপাচার্য বনমালী ভৌমিক বলেন, এই দুর্দিনে সামর্থ্যবান প্রত্যেকে নিজ-নিজ অবস্থান থেকে সমাজের কর্মহীন দিনমজুর ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। করোনা ভাইরাস পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে আমাদের সবাইকে সামাজিক দূরত্ব ও পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। সবার সহযোগিতা এবং স্বাস্থ্য বিষয়ক পরামর্শ অনুযায়ী জনসচেতনতার মাধ্যমেই আমরা করোনা মোকাবেলা করতে এবং বৈশ্বিক মহামারী থেকে রক্ষা পেতে পারব বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

  •