ব্রিগেডিয়ার জুবায়ের সিদ্দিকী আর নেই : বাদ যোহর জানাজা

সিলেট বিভাগ

২৫ মার্চ ২০২০, বুধবার : সিলেটের বিশিষ্ট শিক্ষাবিদ, স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের প্রিন্সিপাল ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) জুবায়ের সিদ্দিকী আর নেই।

আজ মঙ্গলবার মঙ্গলবার ভোরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর।

আজ বুধবার বাদ যোহর শাহী ঈদগাহ জামে মসজিদে (ঈদগাহ ময়দানের উত্তর পাশে) মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এর আগে হৃদরোগে আক্রান্ত হলে প্রথমে তাঁকে সিলেটের হার্ট ফাউন্ডেশনে নেয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় বিকেলে নিয়ে যাওয়া হয় ঢাকার সিএমএইচ এ। সেখানেই তিনি চলে গেলেন না ফেরার দেশে। তাঁর লাশ ঢাকা থেকে সিলেটে নিয়ে আসা হচ্ছে ।

৩২ বছরের সামরিক জীবনের ইতি টেনে ১৯৯৯ সালে অবসরে যান স্পষ্টবাদী এই সামরিক কর্মকর্তা। তাঁর মৃত্যুতে সিলেটে শোকের ছায়া নেমে এসেছে।

মেয়র আরিফের শোক : সিলেট স্কলার্সহোমের প্রিন্সিপাল ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জুবায়ের সিদ্দিকী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী- তিন মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।

জুবায়ের সিদ্দিকীর মৃত্যুতে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় সিসিক মেয়র শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও বিদেহি আত্মার মাগফেরাত কামনা করেন।

Leave a Reply