কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে গাড়ি’সহ ছিনতাইকারী আটক

সিলেট বিভাগ

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)-এর কোতয়ালী মডেল থানার একদল ফোর্স ছিনতাই হবার ২০ মিনিটের মধ্যে একটি গাড়ি উদ্ধার করতে সক্ষম হয়েছে। এ ঘটনায় মোঃ হাবিবুর রহমান (২৭) নামের এক ছিনতাইকারীকেও গ্রেফতার করা হয়েছে। সে হবিগঞ্জের বালিয়াকান্দি গ্রামের আব্দুল মুহিত ও রহিমা খাতুন দম্পতির পুত্র।
এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মোঃ জেদান আল মুসা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রবিবার রা ত আনুমানিক ৮টা ১০ মিনিটের দিকে কোতোয়ালী থানাধীন নয়াসড়ক এলাকায় রায়হান মিয়া নামের এক ব্যক্তিকে ভয়ভীতি প্রদর্শন করে তার মালিকানাধীন একটি প্রাইভেট কার (নম্বর ঢাকা মেট্রো-খ-১১-০০৭০) ছিনতাই করে নিয়ে যায় হাবিবুর রহমান। বিষয়টি সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী মডেল থানায় অবগত করলে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সেলিম মিঞার দিক নির্দেশনায় এসআই/মোঃ আব্দুল মান্নান সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালান। অভিযানকালে কোতোয়ালী মডেল থানাধীন রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামের ১নং গেইটের সম্মুখ থেকে ওইদিন রাত সাড়ে ৮টায় ঘটনায় জড়িত চিহ্নিত ছিনতাইকারী হাবিবুর রহমানকে আটক ও ছিনতাইকৃত প্রাইভেট কার গাড়ীটি উদ্ধার করা সম্ভব হয়।

এ বিষয়ে প্রাইভেট কারের মালিক এবং হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ছৈতন জালালপুর গ্রামের আব্দুল হাইয়ের পুত্র রায়হান মিয়া বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। ধৃত আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply