বাবার ছবির সামনে মেয়ে-বোনের সঙ্গে সেলফিতে প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১১:৩৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২০

বাবার ছবির সামনে মেয়ে-বোনের সঙ্গে সেলফিতে প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবির সামনে ছোট বোন শেখ রেহানা ও কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের সঙ্গে সেলফি তুলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ডিজিটাল বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যার তোলা সেলফিটি এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমিতে তিনি এই সেলফিটি তোলেন। রাতে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ওয়ালে ওয়ালে ঘুরতে দেখা যায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তোলা সেলফি এরই মধ্যে নিজের ফেসবুকে পোস্ট দিয়েছেন প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস রানা।

তিনি লিখেছেন, ‘আজ সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমিতে জাতির পিতার প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে ছোট বোন শেখ রেহানা, কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলকে সঙ্গে নিয়ে সেলফি তুলছেন ডিজিটাল বাংলাদেশের রূপকার, প্রযুক্তি বান্ধব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

প্রযুক্তি বান্ধব প্রধানমন্ত্রী হিসেবে পরিচিত শেখ হাসিনা সুযোগ পেলেই নাতি-নাতনীদের নিয়ে মোবাইল ফোনে গেমস খেলেন। আবার কখনো কখনো গ্রাম বাংলার অপরূপ দৃশ্য তিনি নিজের ফোনে ধারণ করেন।

উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি টুঙ্গিপাড়ায় যাওয়ার পথে পদ্মা নদীর ওপর নির্মিত স্বপ্নের পদ্মা সেতুর দৃশ্য বঙ্গবন্ধু কন্যা নিজের ক্যামেরাতে ধারণ করেন।

সূত্র মতে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজকে ডিজিটাল বাংলাদেশে রূপ নিয়েছে। প্রযুক্তিকে এগিয়ে নিতে তিনি সব সময় দেশবাসীকে উৎসাহ দেন। যে কারণে সুযোগ পেলে তিনি নিজেও সেলফি তুলতে ছাড়েন না।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট