বিশ্বজয়ী অধিনায়ককে বরণ করতে প্রস্তুত রংপুর

খেলার খবর

বারবার তীরে এসে তরী ডুবছিল বাংলাদেশের। শিরোপার খুব কাছাকাছি এসেও স্বপ্নভঙ্গের বেদনা নিয়ে মাঠ ছাড়তে হয় টাইগারদের। অবশেষে স্বপ্ন পূরণ হলো। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করল বাংলাদেশ।

সাকিব-মাশরাফি-মিরাজরা যা পারেননি এবার সেটাই করে দেখিয়েছেন বাংলাদেশের যুবারা। দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে অসাধারণ পারফর্ম করে যেন গোটা ক্রিকেট বিশ্বকেই জানিয়ে দিল টাইগার ক্রিকেটের শ্রেষ্ঠত্বের বার্তা। এর পেছনে গোটা দলের ভূমিকাই প্রশংসনীয়। তবে ফাইনাল জয়ের নায়কের ভূমিকায় ছিলেন আকবর আলী। তার নেতৃত্বেই প্রথমবার আইসিসির কোনো টুর্নামেন্টের ফাইনাল জয়ের অবিস্মরণীয় কীর্তি গড়ল বাংলাদেশ।

বিশ্বজয়ী সে অধিনায়ককে বরণ করতে উৎসবের আমেজ বইছে রংপুর মহানগরীর পশ্চিম জুম্মাপাড়ায়। সাজানো হয়েছে মঞ্চ। উচ্ছ্বসিত সবাই।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় নভোএয়ার ৯৩৬ নম্বরের একটি বিমানে করে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা করেন টাইগার কিং আকবর। বেলা ১২টায় তিনি সৈয়দপুর বিমানবন্দরে নামেন। সেখানে তাকে অভ্যর্থনা জানান রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

সেখান থেকে আকবরকে নিয়ে আসা হবে রংপুরে। গ্রামে ঢোকার পথে কৈলাস রঞ্জন স্কুল গেটের সামনে থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে নিয়ে যাওয়া হবে তার বাড়িতে। এরপর আনা হবে মঞ্চে। সেখানেই দেওয়া হবে সংবর্ধনা।

Leave a Reply