মিফতাহ্ সিদ্দিকীর পিতৃবিয়োগ : মেয়র’সহ বিভিন্ন মহলের শোক

প্রকাশিত: ২:৪৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ৪, ২০২০

মিফতাহ্ সিদ্দিকীর পিতৃবিয়োগ : মেয়র’সহ বিভিন্ন মহলের শোক

সিসিক মেয়র : সদাচারি, সদালাপি ও সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত দেলোয়ার হোসেন সিদ্দিকীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। এক শোক বার্তায় সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী মরহুম দেলোয়ার হোসেন সিদ্দিকীর রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম সিদ্দিকীও শোক জানিয়েছেন।

জেলা বিএনপির শোক : সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকীর পিতা দেলওয়ার হোসেন সিদ্দিকীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার।

এক শোক বার্তায় জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার বলেন, সাবেক ছাত্রনেতা ও মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকীর পিতা মরহুম দেলওয়ার হোসেন সিদ্দিকী আমাদের অভিভাবকতুল্য। আল্লাহ তাঁকে জান্নাতবাসী হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন।

মহানগর বিএনপি : সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকীর পিতা দেলোয়ার হোসেন সিদ্দিকী (৮৪) এর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

এক শোক বার্তায় সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী বলেন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকীর পিতার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আল্লাহ মরহুম দেলোয়ার হোসেন সিদ্দিকীকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন।

বদরুজ্জামান সেলিম : সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকীর পিতা দেলোয়ার হোসেন সিদ্দিকীর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম।

এক শোক বার্তায় বর্তমানে যুক্তরাজ্যে অবস্থানরত বদরুজ্জামান সেলিম বলেন, জাতীয়তাবাদী আদর্শের পরীক্ষিত সৈনিক, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সমবেদনা জানাচ্ছি। আল্লাহ মরহুম দেলোয়ার হোসেন সিদ্দিকীকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।

জিয়া পরিষদ : জিয়া পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আশফাক আহমদ, সিলেট মহানগর জিয়া পরিষদের সভাপতি অধ্যাপক ড. মোজাম্মেল হক, সাধারন সম্পাদক ডাঃ আরিফ আহমেদ মোমতাজ রিফা,সিনিয়র সহ-সভাপতি নিজাম উদ্দিন জায়গীরদার এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেছেন।

শামীম মজুমদার : সিলেট মহানগর বিএনপির প্রচার সম্পাদক শামীম মজুমদার এক পৃথক শোক বার্তায় সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকীর পিতা দেলওয়ার হোসেন সিদ্দিকী’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন, তিনি শোকাহত পরিবার ও পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।


  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট