শূন্য থাকা পদে স্থান হতে পারে মিসবাহ উদ্দিন সিরাজের !

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০১৯

শূন্য থাকা পদে স্থান হতে পারে মিসবাহ উদ্দিন সিরাজের !

২১ ডিসেম্বর ২০১৯, শনিবার : আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিলে এখন পর্যন্ত কোন পদ পাননি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। আওয়ামী লীগের ২১তম সম্মেলনের দ্বিতীয় দিনে আজ শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে দলটির কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত আংশিক কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে স্থান হয়নি মিসবাহ উদ্দিন সিরাজের। এছাড়া অন্যান্য যেসব পদের নেতাদের নাম ঘোষণা করা হয়েছে, সেসব পদেও দেখা যায়নি তার নাম।

ফলে সিলেটের বর্ষীয়ান নেতা মিসবাহ উদ্দিন সিরাজের এবার কেন্দ্রীয় কমিটিতে স্থান হচ্ছে কিনা, তা নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা। অবশ্য মিসবাহ সিরাজের ঘনিষ্ঠজনরা মনে করছেন, পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হলে সেখানে কোনো পদে দেখা যেতে পারে তাকে।
এদিকে, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদ রয়েছে ৮টি। তন্মধ্যে ৫টির জন্য পাঁচ নেতার নাম ঘোষণা করা হয়েছে। বাকি ৩টি এখনও শূন্য রয়েছে। এক্ষেত্রে এসব শূন্য পদের মধ্যে মিসবাহ সিরাজের স্থান হতে পারে বলে মনে করছেন অনেকেই।

সিলেটের এই বর্ষীয়ান নেতা টানা তিন মেয়াদে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। প্রথম দুই মেয়াদে তিনি সিলেট বিভাগীয় দায়িত্ব পালন করেন। শেষ মেয়াদে ময়মনসিংহ বিভাগের দায়িত্ব পালন করেন তিনি।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট