সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের ঢল

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০১৯

সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের ঢল

বিজয় দিবসে একাত্তরের বীর শহীদদের স্মরণে ফুলেল শ্রদ্ধা জানাতে সোমবার (১৬ ডিসেম্বর) সকালে থেকে বিভিন্ন রাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানান শহীদদের প্রতি। এ সময় হাজারো মানুষের পদচারণায় মুখরিত হয়ে ওঠে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার।

সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথমেই ফুল দিয়ে শ্রদ্ধা জানায় শহীদ মিনার বাস্তবায়ন কমিটি। এরপর বাংলাদেশ মুক্তিদযোদ্ধা সংসদ সিলেট জেলা ও মহানগর, সিলেটের বিভাগীয় কমিশনার, ডিআইজি, জেলা প্রশাসক, মেট্রোপলিটন পুলিশ কমিশনার, পুলিশ সুপার, সিলেট জেলা প্রেসক্লাব, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক , পেশাজীবী সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করা হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা ও মহানগর, বিএনপি সিলেট জেলা ও মহানগর, জাতীয় পার্টি, জাসদ, ওয়ার্কার্স পার্টি, সাম্যবাদী দল, ছাত্রলীগ, ছাত্রদলসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

যাদের রক্তে শত্রু মুক্ত মাটিতে দাঁড়িয়ে মুক্ত আকাশে রক্তিম সূর্য, নিঃশ্বাস নিই প্রাণে প্রাণে। মহান স্বাধীনতা যুদ্ধে বীর শহীদদের শ্রদ্ধা জানাতে বিজয় কেতন উড়িয়ে শহীদ মিনারে আসেন আগামী প্রজন্মের নিস্পাপ শিশু-কিশোররাও।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট