ফেঞ্চুগঞ্জে ৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

প্রকাশিত: ৯:৩৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৯

ফেঞ্চুগঞ্জে ৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

সিলেট-৩ আসনের এমপি ধর্ম ও বাণিজ্য মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, সরকার শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের ভবন ও সীমান প্রচীর নির্মাণ করে নিরাপত্তা ও সৌন্দর্য বর্ধনে কাজ করছে। এরই অংশ হিসেবে সিলেট-৩ নির্বাচনী এলাকায় ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানগুলোর উন্নয়ন অব্যাহত রয়েছে। পর্যায়ক্রমে ধারাবাহিক ভাবে বাকী প্রতিষ্ঠানগুলোর উন্নয়ন কাজ সম্পন্ন হবে। আমি এই এলাকার জনপ্রতিনিধি হিসেবে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় উন্নয়ন কাজ করে যাচ্ছি। জনগণের আশা-আকাংখা প্রতিফলন ঘটনার মাধ্যমে আমার নির্বাচনী এলাকার জনগণের ভাগ্যের পরিবর্তনে কাজ করছি। আমার মূল লক্ষ্য জনগণের সেবা করা। আমি জনগণের একজন খাদিম হিসেবে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

এমপি মাহমুদ উস-সামাদ চৌধুরী রোববার (১৫ ডিসেম্বর) দিনব্যাপী ফেঞ্চুগঞ্জ উপজেলায় ৪৮ লক্ষ টাকা ব্যয়ে ৪টি উন্নয়ন প্রকল্পের পৃথক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

প্রকল্পগুলো হচ্ছে- ৩১ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে আশিঘর আব্বাস আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য তলা নির্মাণ, ৬ লাখ টাকা ব্যয়ে হযরত জুবের শাহ (র:) মাজারের কবর স্থানের সীমানা প্রাচীর নির্মাণ, ৬ লক্ষ টাকা ব্যয়ে ইলাশপুর জামে মসজিদের সীমানা প্রাচীর নির্মাণ, ৪ লক্ষ ৩৭ হাজার টাকা ব্যয়ে বাজারি টিল্লা জামে মসজিদের সীমানা প্রাচীর নির্মাণ।

এ সময় পৃথক উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলার পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন, দক্ষিণ সুরমা উপজেলা প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব ফেঞ্চুগঞ্জ) আফছর আহমদ, সহকারী প্রকৌশলী ওয়াজিবুর রহমান, ফেঞ্চুগঞ্জ থানার ওসি বদরুজ্জামান, উপজেলা শিক্ষা কর্মকর্তা শফিক উদ্দিন, ঘিলাছড়া ইউপি চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মিসবাহ আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েছ, দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান জাহাঙ্গীর, উপজেলা আওয়ামীলীগের সদস্য জুলহাস আহমদ, ঘিলাছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কমর উদ্দিন চৌধুরী, উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, ইলাশপুর জামে মসজিদ পরিচালনা কমিটির সেক্রেটারী আব্দুল মতিন, আওয়ামীলীগ নেতা আফতর আলী, নজরুল ইসলাম, বিশিষ্ট ফখন মিয়া, জয়নাল আবেদীন, নাছির উদ্দিন রিজু, নাসির উদ্দিন, সিন্ধু মেম্বার, কয়ছর মেম্বার, আলো চৌধুরী মেম্বার, নেওয়া বেগম মেম্বার প্রমুখ।

  •