সিলেট আঃলীগের সম্মেলন : আলিয়া মাঠে সাজ সাজ রব

প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৯

সিলেট আঃলীগের সম্মেলন : আলিয়া মাঠে সাজ সাজ রব

নিজাম ইউ জায়গীরদার : সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী বৃহস্পতিবার (৫ ডিসেম্বর)। এ দিন বেলা ১১টায় সিলেটের ঐতিহাসিক আলিয়া মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃত্বে আসতে তদবির ও সুপারিশের জন্য দৌড়ঝাঁপে ব্যস্ত সময় পার করছেন পদপ্রত্যাশীরা। কাউন্সিল অধিবেশনস্থল আলিয়া মাঠ ও এর চারপাশ, এমনকি সিলেট নগরীর বিভিন্ন এলাকায় পদপ্রত্যাশীদের ব্যানার-পোস্টারে ছেয়ে গেছে।

সরেজমিনে দেখা গেছে, তারা বিভিন্নভাবে শোডাউন করে তাদের জনপ্রিয়তার প্রমাণ দেওয়ার চেষ্টা চালাচ্ছেন। তবে দলীয় শীর্ষ নেতারা জেলা মহানগর আওয়ামী লীগের কমিটিতে পরিবর্তন আসার সম্ভাবনা বলে আভাস দিয়েছেন। তারা বলছেন, তদবির ও সুপারিশে নয়, ‘ক্লিন ইমেজে’র নেতারাই আসছেন আগামী দিনের নেতৃত্বে।

এদিকে শুক্রবার সকালে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের নিয়ে আলিয়া মাদ্রাসা মাঠের প্রস্তুতি পরিদর্শন করেছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন।

এসময় তিনি বলেন, সম্মেলন নেতাকর্মীদের মাধ্যমে প্রাণচাঞ্চল্য সৃষ্টি করে। দীর্ঘদিন পর সিলেটে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনে তারা নেতৃত্বে আসবেন তৃণমুলের মতামতের ভিত্তিতে সেটি ঠিক করবেন দলের নেতৃস্থানীয়রা।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহাগনরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সংসদ সদস্য শামীমা আখতার খানম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুক উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট রাজ উদ্দিন, আব্দুল খালিক, যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, নুরুল ইসলাম পুতুল, আওয়ামী লীগ নেতা আজাদুর রহমান আজাদ, জুবের খান, আরমান আহমদ শিপলু, মোস্তাক আহমদ পলাশ, সালেহ আহমদ সেলিমসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট