গণআন্দোলনেই আওয়ামী সরকারের পতন হবে : বদরুজ্জামান সেলিম

প্রকাশিত: ১১:৫৭ পূর্বাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৯

গণআন্দোলনেই আওয়ামী সরকারের পতন হবে : বদরুজ্জামান সেলিম

সিলেট মহানগর বিএনপির নির্বাচিত সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম বলেছেন, ঐক্যবদ্ধ গণ আন্দোলনে ঘর ছাড়া, দেশ ছাড়া সবাই অংশ নিলে এই ফ্যাসিস্ট সরকারের পতন নিশ্চিত হবে। দেশ ও জাতির দুর্যোগময় মুহূর্তে দলমত নির্বিশেষে সকলকে দুর্বার আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। বর্তমান বাংলাদেশ ভয়ানক ক্রান্তিলগ্ন অতিক্রম করছে। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব আজ হুমকির সম্মুখীন। ন্যায় বিচার ও মানুষের মৌলিক অধিকার বিলুপ্ত, সরকারের নগ্ন হস্থক্ষেপে মানুষের ভোটাধিকার ও নির্বাচনের গণতান্ত্রিক পরিবেশ সম্পুর্ণ রুপে ধ্বংস হয়ে গেছে। ফ্যাসিস্ট সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে মহান স্বাধীনতার ঘোষক বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সহধর্মিনী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আজ ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে কারান্তরীণ, তারেক রহমান আজ নির্বাসিত। এমন অবস্থায় ঐক্যবদ্ধ গণ আন্দোলন ছাড়া কোন পথ খোলা নেই।

তিনি শনিবার রাতে যুক্তরাজ্য কৃষক দলের উদ্যোগে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও অবিলম্বে সকল দলের অংশগ্রহণে নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবীতে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

যুক্তরাজ্য কৃষক দলের আহ্বায়ক আকরাম হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক জিএস রওশনের পরিচালনায় লন্ডস্থ যুক্তরাজ্য বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী। বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপি নেতা সাবু নেওয়াজ ও আতিকুল হক।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট