বেলা শেষ, বিএনপিকে ইস্যু দে‌ব না : কাদের

রাজনীতি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের বলেছেন, এখন বিএন‌পির হাতে কোনো ইস্যু নেই। বেলা শেষ, বিএন‌পির নেতারা শেষ বেলায় ইস্যু খুঁজছেন। তারা ভার‌তের আনুগ‌ত্যের জন্য ভিক্ষা চাচ্ছেন। বিএনপি বা‌রবার ব্যর্থ হ‌য়ে আওয়ামী লীগ‌কে ভার‌তের স‌ঙ্গে জ‌ড়ি‌য়ে পু‌রোনো সু‌রে খেলা শুরু করে‌ছে।

তিনি বলেন, জনগণই আমা‌দের শ‌ক্তির উৎস। আমা‌দের কোনো বি‌দেশি শ‌ক্তি ক্ষমতায় বসা‌বে না। বিএন‌পি ক্ষমতায় যেতে বি‌দেশি‌দের দ্বারে দ্বারে ঘুরছে। আওয়ামী লীগ ক্ষমতার জন্য দেশের জনগ‌ণের কা‌ছে ভোট চাইবে।

মঙ্গলবার (১৯ ন‌ভেম্বর) বি‌কা‌লে গাজীপুর নগরীর শহীদ বরকত স্টে‌ডিয়া‌মে গাজীপুর মহানগর আওয়ামী লী‌গ ও জেলা শাখার প্র‌তি‌নি‌ধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব‌লেন, আমরা (ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার) ভার‌তের প্র‌তি আনুগত্য নই। ভারত আমা‌দের বন্ধু, আমরা তাদের সঙ্গে বন্ধুত্ব ক‌রে‌ছি, আনুগত্য চাই না।

প‌রিবহন ও সেতুমন্ত্রী ব‌লেন, দেশের মানুষের স্বা‌র্থে সড়‌কে শৃঙ্খলা প্রয়োজন। সড়কে শৃঙ্খলার জন্য এ আইন করা হ‌য়ে‌ছে, কাউকে শা‌স্তি দিতে এটা করা হয়নি।

অনুষ্ঠানে সভাপ‌তি‌ত্ব করেন গাজীপুর জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি ও মু‌ক্তি‌যুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজা‌ম্মেল হ‌ক। সঞ্চালনা করেন গাজীপুর মহানগর আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও সি‌টি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আল‌ম।

বি‌শেষ অতিথি ছিলেন—আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ক‌বির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান ও সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল এম‌পি।

Leave a Reply