সংবাদ বর্জনের ঘোষণা

প্রকাশিত: ৯:৪০ পূর্বাহ্ণ, নভেম্বর ৪, ২০১৯

সংবাদ বর্জনের ঘোষণা

আজ ৪ নভেম্বর সোমবার কমিউনিটি পুলিশিং ডে উদযাপনের লক্ষে সিলেট মেট্রোপলিটন পুলিশ দিনব্যাপী নানা কর্মসূচী গ্রহন করেছে। এ উপলক্ষে , সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাব সিলেট’এসএমপি’র পক্ষ থেকে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন কর্মসূচীর ‘ইনভাইটেশন ‘না পাওয়াতে, সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সকল সাংবাদিকেরা এসএমপি , পুলিশের নানা কর্মসূচী নিউজ বর্জনের আহবান করা হচ্ছে। পরবর্তী বিজ্ঞপ্তি না জানানো পর্যন্ত বর্জনের আহবান কার্যত্রুম বলবৎ থাকবে।

এসএমপির এমন হীনমন্যতা ও স্বজনপ্রীতির জন্য সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের কোনো সদস্য পুলিশিং ডে’তে না যাওয়া ও ওইদিনে অনুষ্ঠানের সংবাদ নিজ নিজ অনলাইন বা প্রিন্টে প্রকাশ না করতে আহবান জানান সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ লুৎফর রহমান ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম।

অপরদিকে   সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) সোমবার (৪ সেপ্টেম্বর) কমিউনিটি পুলিশিং ডে’র সকল অনুষ্ঠান সিটি প্রেসক্লাব সদস্যদের বর্জন করার আহবান জানিয়েছেন সিটি প্রেসক্লাব সভাপতি বাবর হোসেন।

পুলিশিং ডে’র অনুষ্ঠানের দাওয়াত কার্ড ব্যক্তিগতভাবে বাবর হোসেনের নামে দেয়া হলে তাতে দেখা যায় কার্ডে কয়েকটি প্রেসক্লাবকে বিশেষ অতিথি করা হয়। অথচ কোনো এক মহলের ইন্ধনে সিটি প্রেসক্লাবের নাম সে তালিকায় রাখা হয়নি।

এসএমপির এমন হীনমন্যতা ও স্বজনপ্রীতির জন্য সিটি প্রেসক্লাবের কোনো সদস্য পুলিশিং ডে’তে না যাওয়া ও ওইদিনে অনুষ্ঠানের সংবাদ নিজ নিজ অনলাইন বা প্রিন্টে প্রকাশ না করতে আহবান জানান সিটি প্রেসক্লাব সভাপতি বাবর হোসেন ও সাধারণ সম্পাদক আবদুল হালিম সাগর। প্রেস-বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট