খাল-নালা দখল কারীদের বিরুদ্ধে শীঘ্রই অভিযান শুরু হবে : মেয়র আরিফ

প্রকাশিত: ১২:৫৩ পূর্বাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৯

খাল-নালা দখল কারীদের বিরুদ্ধে শীঘ্রই অভিযান শুরু হবে : মেয়র আরিফ
সিলেট নগরীতে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের অংশ হিসেবে এবার নগরীর লালবাজারে অভিযান পরিচালনা করেছে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)।
বুধবার (৩০ অক্টোবর) সকালে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এসময় লালবাজার রাস্তার উপর অবৈধ মাংস ও মোরগের ব্যবসা গুড়িয়ে দেয়া হয়েছে। অপসারণ করা হয়েছে সাইনবোর্ড ও বিভিন্ন স্থাপনা।
এছাড়া সিটি কর্পোরেশনের খালের উপর নির্মান করা হয়েছে হোটেল-রেস্টুরেন্ট সহ বিভিন্ন স্থাপনা। অবৈধ এসব হোটেল ও রেস্টুন্টের মালিকদের তাৎক্ষনিক স্থাপনা সরিয়ে নিতে বলেন মেয়র। পরে তারা আগামী রোববার পর্যন্ত সময় চাইলে মেয়র তাদের রোববার পর্যন্ত সময় দেন।
এছাড়া যেসব দোকানের সামনের শেড রাস্তার উপর পড়েছে সেগুলো দ্রুত সড়িয়ে নেওয়ার জন্য নির্দেশ দেন মেয়র আরিফুল হক চৌধুরী।
অভিযান শেষে মেয়র আরিফুল হক চৌধুরী সাংবাদিকদের বলেন, অবৈধভাবে সিটি কর্পোরেশনের খাল-নালা দখল করে যারা প্রাসাদ গড়ে তুলেছেন তাদের বিরুদ্ধে অভিযান হবে। লালবাজারের এসব স্থাপনার দখলদাররা তাদের পক্ষে কোন ধরণের যৌক্তিক কাগজ-পত্র দেখাতে ব্যর্থ হলে রোবারের পর তা ভাঙ্গা শুরু হবে। মেয়র বলেন, এভাবে নগরীর প্রতিটি ওয়ার্ডে ধারাবাহিকভাবে অভিযান চলবে।
অভিযানে সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান নির্বাহী প্রকৌশলী আলী আকবর সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা কর্মচারী ও বর্জ্য ব্যবস্থাপনা শাখার বিপূল সংখ্যক পরিচ্ছন্নতা কর্মীরা উপস্থিত ছিলেন।
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট