‘সিলেট থেকে ইংল্যান্ড-আমেরিকায় সরাসরি ফ্লাইট চালু এপ্রিলে‘

প্রকাশিত: ১২:৫১ পূর্বাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৯

‘সিলেট থেকে ইংল্যান্ড-আমেরিকায় সরাসরি ফ্লাইট চালু এপ্রিলে‘

‘আগামী এপ্রিল থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি ইংল্যান্ড-আমেরিকাসহ আন্তর্জাতিক রুটে ফ্লাইট চালু হবে। এজন্য বিমানবন্দরটিকে আরো আধুনিকায়ন করা হবে।’- এমন তথ্য জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী।

শনিবার দুপুরে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ঐতিহ্যবাহী বিথঙ্গল আখড়ায় ভক্ত নিবাসের ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘পর্যটন শিল্পের বিকাশে দেশের সব পর্যটন কেন্দ্রগুলোকে আন্তর্জাতিক মানে উন্নীত করতে একটি পরিকল্পনা নেওয়া হয়েছে। এজন্য প্রধানমন্ত্রী ৩০ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। সিলেট অঞ্চলের পর্যটন কেন্দ্রগুলোর উন্নয়নে বেশি ব্যয় করা হবে। এছাড়া ঢাকা-সিলেট মহাসড়কে বিদেশি পর্যটকদের সুবিধার জন্য মন্ত্রণালয় থেকে শিগগিরই স্পেশাল বাসও চালু করা হবে।’

আখড়ার প্রধান সুকুমার মোহন্তের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর পালের পরিচালনায় সভায় হবিগঞ্জ-২ আসনের এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মহিবুল হক, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, হবিগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক নুরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

বিকেলে প্রতিমন্ত্রী হবিগঞ্জের বানিয়াচং উপজেলা সদরের ঐতিহাসিক কমলা রানীর দিঘী পরিদর্শনে যান।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট