সারাদেশে বৃষ্টি থাকবে আজও

প্রকাশিত: ১২:১২ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৯

সারাদেশে বৃষ্টি থাকবে আজও

গত ২দিন ধরে দেশের বেশিরভাগ এলাকাতে নামছে বৃষ্টি। আজ শুক্রবারও (২৫ অক্টোবর) দেশের অধিকাংশ অঞ্চলে বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, রংপুর, খুলনা, বরিশাল, ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী বৃষ্টি হতে পারে।

পূর্বাভাসে আরও বলা হয়, আগামী ৪৮ ঘণ্টায় দেশের আবহাওয়ার উল্লেখযোগ্য পরিবর্তন নেই। তার পরবর্তী পাঁচ দিনে বৃষ্টিপাতের প্রবণতা কমতে পারে।

আবহাওয়া পূর্বাভাসে বলা হয়, ভারতের অন্ধ্র উপকূলের অদূরে পশ্চিম-মধ্য বঙ্গোপসাগরে অবস্থানরত সুস্পষ্ট লঘুচাপটি উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়ে বর্তমানে উপকূলীয় অন্ধ্রপ্রদেশ-উড়িষ্যা এবং পার্শ্ববর্তী এলাকায় অবস্থান করছে। লঘুচাপের বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগরে অবস্থান করছে।

এদিন সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাকায় ৮ মিলিমিটার বৃষ্টি হয়েছে। দেশে সর্বোচ্চ বৃষ্টি হয়েছে তাড়াশে ৪৪ মিলিমিটার। সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৪ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন ছিল নিকলিতে ২০ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট