বেগম খালেদা জিয়া বিশ সালে আবারও দেশের প্রধানমন্ত্রী হবেন : বরকত উল্লাহ বুলু

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৯

বেগম খালেদা জিয়া বিশ সালে আবারও দেশের প্রধানমন্ত্রী হবেন : বরকত উল্লাহ বুলু

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, সাবেক বাণিজ্য উপদেষ্টা বরকত উল্লাহ বুলু বলেছেন, ২০১৯ সালে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি হচ্ছে। আর ২০২০ সালে বেগম খালেদা জিয়া চতুর্থ বারের মত বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন।

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খালেদা জিয়ার মুক্তি, বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যা ও ভারতের সাথে দেশ বিরুধী চুক্তি বাতিলের দাবীতে সিলেট মহানগর বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার সিলেট মহানগরীর রেজিস্ট্রারি মাঠে বিকেলে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামিম সিদ্দিকির পরিচালনায় সমাবেশে বরকত উল্লাহ বুলু আর বলেন, দেশের উত্তরবঙ্গ ছারখার হয়ে যাচ্ছে। পানি নেই। অথচ তিস্তার পানি পাওয়ার পরিবর্তে ফেনী নদীর পানি দিয়ে আসলেন প্রধানমন্ত্রী। সরকার বলছে, এটা নাকি মানবিক কারন।

তিনি বলেন, ভারতের সাথে যদি বন্ধুত্ব সম্পর্ক হয়ে থাকে তাহলে তিন জন র‍্যাবকে কিভাবে ধরে নিয়ে নির্যাতন করলো। বেগম জিয়ার বিরুদ্ধে যে বিচারক রায় দিয়েছেন ওনার বাড়ি রংপুরে। তাকেও দীর্ঘদিন কারাভোগ করতে হবে বলে তিনি হুঁশিয়ারি করেন।

বিএনপির কেন্দ্রীয় নেতা বুলু আরো বলেন, আওয়ামীলীগের দ্বিতীয় জন্মদাতা হলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। শেখ হাসিনাকে জিয়া ভারত থেকে দেশে ফেরত আসার সুযোগ করে দিয়েছিলেন।

সভায় আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সহ ক্ষুদ্রঋণ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, আব্দুল কাইয়ুম জালালী পংখী, মহানগরের সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী, মুকুল মুরশেদ, মাহবুব চৌধুরী, লল্লিক আহমদ চৌধুরী , রুকসানা বেগম শাহনাজ ,ইকবাল বাহার চৌধুরী, লোকমান আহমদ, নিগার সুলতানা ডেইজি, ডা. শাকিল প্রমুখ ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট