দুর্গাপূজায় সিলেট সিটি করপোরেশনে থাকছে জরুরী সেবা

প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, অক্টোবর ২, ২০১৯

দুর্গাপূজায় সিলেট সিটি করপোরেশনে থাকছে জরুরী সেবা

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সিলেট সিটি করপোরেশন আগামী ৪ অক্টোবর থেকে ৮ অক্টোবর পর্যন্ত জরুরী সেবা কার্যক্রম পরিচালনা করবে। সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নিদের্শনা অনুযায়ী এই চারদিন সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীরা নগর ভবনের কক্ষ নং ১০৭ এ স্থাপিত তথ্য কেন্দ্রে রোস্টার ডিউটি পালন করবেন।

সিসিকের জনসংযোগ শাখা জানায়, সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশে বলা হয়েছে, নগরীর সম্মানিত নাগরিকদের সার্বক্ষণিক সেবা প্রদানের লক্ষ্যে দুর্গাপূজার ছুটিতে সিটি করপোরেশনে কন্ট্রোল রুম স্থাপন করা হয়েছে। এ কন্ট্রোল রুমে ফোনে অথবা সরাসরি যোগাযোগ করে জরুরী সেবা গ্রহণ করতে পারবেন নগরবাসী।
সিসিকের স্থাপিত তথ্য কেন্দ্রের রোস্টার ডিউটি পালনকারী কর্মকর্তা ও কর্মচারীদের সার্বিক তত্ত্বাবধানে থাকবেন সিসিকের প্রশাসনিক কর্মকর্তা হানফিুর রহমান (০১৭১১-৫৭০৭২৭)। এছাড়া সিসিকের স্টোর কিপার মো. কয়ছর রহমান সার্বক্ষণিক কন্ট্রোল রুমের দায়িত্বে থাকবেন (০১৭১৫-৭৭৪৬০২)।
এছাড়া জরুরী সেবা কাজে নিয়োজিত থাকবেন- অফিস সহকারী আতাউল করিম, অফিস সহায়ক শামীম হোসেন, আব্দুর রকিব মিয়া, এনামুল হক, বার্তাবাহক শিপন আহমদ, সুপারভাইজার এহসান আহমদ সায়মন ও আরিফুল ইসলাম।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট