সিলেট মহানগরে ১৫৪ মন্ডপে দুর্গাপূজা

প্রকাশিত: ২:১৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৯

সিলেট মহানগরে ১৫৪ মন্ডপে দুর্গাপূজা

সিলেট মহানগরের ১৫৪ পূজা মন্ডপে সনাতন ধর্মাবলম্বীদের প্রধান উৎসব দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। এর মধ্যে ২০টি পারিবারিক পূজা মন্ডপও রয়েছে। পূজাকে ঘিরে কেউ যাতে অস্থিতিশিল পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে সজাগ থাকবে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বুধবার দুপুরে আসন্ন দুর্গাপূজা উপলক্ষ্যে পূজা উদ্যাপন কমিটির নেতৃবৃন্দের সাথে আইনশৃঙ্খলা সংক্রান্ত বৈঠকে এ তথ্য জানান সিলেট মেট্রোপলিটন পুলিশের মাননীয় পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম। এসময় নিশ্চিন্দ্র নিরাপত্তায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপনের জন্য মহানগরবাসীর সার্বিক সহযোগিতা কামনাও করেন তিনি।

সভায় সকল পূজা মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন করা, পর্যাপ্ত আলো, স্ট্যান্ডবাই জেনারেটর/হ্যাজাক লাইট এর ব্যবস্থা রাখার বিষয়ে আলোচনা করা হয়। বিদ্যুৎ নিশ্চিত কল্পে বিদ্যুৎ বিভাগের প্রতিনিধির দৃষ্টি আকর্ষণ করা হয়। যে কোন ধরণের গুজবের বিষয়ে তাৎক্ষণিক পুলিশ কন্ট্রোল রুমের নাম্বার (০১৭১৩৩৭৪৩৭৫/০৮২১৭১৬৯৬৮) বা জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর সহযোগিতা নেওয়ার জন্য সকলকে অবহিত করা হয়। তাছাড়া সন্ধা ৬ টার মধ্যে প্রতিমা বিসর্জন শেষ করা ও দুর্গাপূজার কার্যক্রম চলাকালে আযান ও নামাজের সময় বাদ্যযন্ত্র না বাজানোর বিষয়ে সকলে একমত পোষণ করেন।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) সুজ্ঞান চাকমার পরিচালনায় এতে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমেদ কামরান, অতিরিক্ত কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, রামকৃষ্ণমিশন ও আশ্রম অধ্যক্ষ চন্দ্রনাথানন্দজী মহারাজ, উপ-কমিশনার (সদর ও প্রশাসন) মো. কামরুল আমিন, উপ-কমিশনার (ডিবি) সঞ্জয় সরকার, উপ-কমিশনার (পিওএম) মো. তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা পিপিএম, অতিরিক্ত উপ- কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসাসহ বিভিন্ন পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ, বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিনিধি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর প্রতিনিধি, র‌্যাব-৯, সিভিল সার্জন এর প্রতিনিধি সহ সিলেট মেট্টোপলিটন পুলিশের অন্যন্যা উর্দ্ধতন কর্মকর্তা, সকল থানার সহকারী পুলিশ কমিশনার ও অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট