সিলেট জেলা ও মহানগর বিএনপি’র মিলাদ ও দোয়া মাহফিল বৃহস্পতিবার

প্রকাশিত: ৩:৪৮ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৯

সিলেট জেলা ও মহানগর বিএনপি’র মিলাদ ও দোয়া মাহফিল বৃহস্পতিবার

১৪ আগস্ট ২০১৯, বুধবার : আগামীকাল ১৫ অগাস্ট বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৫তম জন্মদিন। এই দিন উপলক্ষে তার কারামুক্তি-রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের কর্মসূচি ঘোষণা করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি ।

আগামীকাল বৃহস্পতিবার সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে বাদ আসর বন্দর বাজার  কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

সিলেট জেলা বিএনপির দপ্তর সম্পাদক এডভোকেট মোহাম্মদ ফখরুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিলেট জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাহির চৌধুরী, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়ছল ও মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামিম সিদ্দিকী বলেন, দেশনেত্রী খালেদা জিয়ার ৭৫তম জন্মদিনে তার রোগমুক্তি, কারামুক্তি ও দীর্ঘায়ু কামনা করে আগামী ১৫ আগস্ট বৃহস্পতিবার বাদ আসর বন্দর বাজার কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে জেলা ও মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের যথা সময় উপস্থিত থেকে কর্মসূচি সফল করার অনুরোধ জানিয়েছেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট