সিলেটে ইয়াবা’সহ পুলিশ কনস্টেবলকে আটক করেছে র‍্যাব

প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, আগস্ট ৬, ২০১৯

সিলেটে ইয়াবা’সহ পুলিশ কনস্টেবলকে আটক করেছে র‍্যাব

সিলেটে ৭৪৩ পিস ইয়াবাসহ পুলিশের কনস্টেবলসহ দুজনকে আটক করেছে র‌্যাব। রোববার (৪ আগস্ট) রাত ১১টার দিকে নগরীর আম্বরখানা এলাকার ডিঙ্গি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক পুলিশ কনস্টেবল তোফায়েল আহমেদ (২৮) সিলেটের জকিগঞ্জ উপজেলার মাদারখাল গ্রামের আব্দুল নূরের ছেলে ও জালালাবাদ থানার পিকআপ ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন এবং মো. আমির হোসেন (৩৭) সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানাধীন খাক্কুয়ার পাড় এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

র‌্যাব জানায়, রোববার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর আম্বরখানা এলাকার ডিঙ্গি রেস্টুরেন্টে অভিযান চালানো হয়। এ সময় একই টেবিলে বসে থাকা কনস্টেবল তোফায়েল ও আমির হোসেনের দেহ তল্লাশি করে র‌্যাব। তল্লাশির পর তোফায়েলের কাছ থেকে ৬০৩ পিস এবং আমির হোসেনের কাছ থেকে ১৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরে সোমবার বিকাল সোয়া ৪টার দিকে কোতোয়ালি থানায় তাদের হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করে র‌্যাব।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ বলেন, কনস্টেবল তোফায়েল জালালাবাদ থানার পিকআপচালক হিসেবে কর্মরত। এ ঘটনায় কনস্টেবল তোফায়েলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট