শীঘ্রই কি আলোর মুখ দেখছে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি?

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০১৯

শীঘ্রই কি আলোর মুখ দেখছে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি?

বাংলাদেশের বর্তমান ছাত্র রাজনীতির প্রেক্ষাপট বিবেচনায় বিএনপির সর্বোচ্চ নেতৃত্ব বিগত সময়ের বিভিন্ন আন্দোলন ও সংগ্রামে অবদান রাখা ছাত্র নেতাদের বাদ দিয়ে ছাত্রদলের কাউন্সিলের তারিখ নির্ধারণ করেছিল। এ কাউন্সিল আয়োজনে যারা এসএসসি পাশ করেছেন তাদেরকে প্রার্থী হিসেবে যোগ‍্য নির্ধারণ করা হয়েছিল। কিন্তু বিদ্রোহী সাবেক ছাত্রনেতাদের চাপের মুখে নির্ধারিত সময়ের মধ্যে কাউন্সিল আয়োজন করা সম্ভব হয়নি।

তাই এই বিষয়টি সমাধানের জন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাবেক কয়েকজন ছাত্রনেতাকে ভারপ্রাপ্ত দায়িত্ব দিয়েছেন এবং তারা এই বিষয়টি নিয়ে কাজ করছেন। দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ শীঘ্রই এই বিষয়টি সমাধান করে কমিটি গঠনের ব‍্যাপারে আশা প্রকাশ করছেন।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান অবিবাহিত ও নিয়মিত ছাত্রদের দিয়ে কমিটি গঠনের পক্ষে তবে কোন কারণে বিষয়টি বাস্তবায়ন করা সম্ভব না হলে সিনিয়র ও জুনিয়রদের সমন্বয়ে কমিটি গঠন করতে পারেন।

এক্ষেত্রে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আলোচনায় রয়েছেন- সাবেক সম্পাদক আরাফাত বিল্লাহ খান, সাবেক সহসাংগঠনিক সম্পাদক আসাদুল ইসলাম টিটু, ঢাবির সভাপতি আল মেহেদী তালুকদার, ঢাবির সিনিয়র সহসভাপতি তানভীর রেজা রুবেল, সাবেক সহসম্পাদক আব্দুল মাজেদ, সাবেক সহসম্পাদক আশরাফুল আলম লিংকন, ঢাবির সিনিয়র যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান, ঢাবির যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন শ‍্যামল, সাবেক সম্পাদক মিরাজ আজিম, সাবেক সহসম্পাদক ফজলুর রহমান খোকন, সাবেক সম্পাদক রওনোকুল ইসলাম শ্রাবণ, ডাকসুর ভিপি প্রার্থী মোস্তাফিজুর রহমান, জিএস প্রার্থী আনিসুর রহমান খন্দকার অনিক, এজিএস প্রার্থী খোরশেদ আলম সোহেল, ঢাবির যুগ্ম সম্পাদক সাইফ মো. জুয়েল, শাহে নেওয়াজ, ডাকসুর সদস্য প্রার্থী শরীফুল ইসলাম, ফজলুল হক মুসলিম হলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব, ঢাবির যুগ্ম সম্পাদক আরিফুল হক, ডাকসুর সম্পাদক প্রার্থী আশরাফুল আলম উজ্জল, একুশে হলের সদস্য সচিব এফ আলম রিয়াদ, এএফ রহমান হলের সদস্য সচিব মমিনুল ইসলাম জিসান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান, ঢাবির সহসাংগঠনিক সম্পাদক হাসানুর রহমান।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট