যুবদল লোটন শাখা’র সভাপতি আনিসুর রহমানকে যুবদল ও বিএনপির অভিনন্দন

প্রকাশিত: ১:০২ পূর্বাহ্ণ, আগস্ট ৪, ২০১৯

যুবদল লোটন শাখা’র সভাপতি আনিসুর রহমানকে যুবদল ও বিএনপির অভিনন্দন

৪ আগস্ট ২০১৯, রোববার : সিলেট জেলা যুবদলের সাবেক নেতা, সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নের কৃতি সন্তান আনিসুর রহমান আনিস যুক্তরাজ্য যুবদলের লোটন শাখা’র সভাপতি নির্বাচিত হওয়ায় প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা যুবদল ও সিলেট সদর উপজেলা বিএনপির নেতৃবৃন্দ। একই সাথে আনিসকে সভাপতি মনোনীত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল ইসলাম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু ও যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন, সাধারন সম্পাদক আফজাল হুসেনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তারা।

শনিবার এক বিবৃতিতে সিলেট জেলা যুবদল সভাপতি ও জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মান্নান, যুবদল সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন এবং যুবদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক যুক্তরাজ্য যুবদলের লোটন শাখা সভাপতি আনিসুর রহমানকে অভিনন্দন জানান।

এদিকে সিলেট সদর উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির উপদেষ্ঠা আফরোজ মিয়া, উপজেলা সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম এবং উপজেলা সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব যুক্তরাজ্য যুবদল লোটন শাখার নবনির্বাচিত সভাপতি আনিসুর রহমান আনিসকে অভিনন্দন জানান।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট