এডভোকেট সুপ্রিয় চক্রবর্তী রঞ্জু আর নেই

প্রকাশিত: ১২:০৬ পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০১৯

এডভোকেট সুপ্রিয় চক্রবর্তী রঞ্জু আর নেই

সিলেটের বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক সুপ্রিয় চক্রবর্তী রঞ্জু আর নেই। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর বাড়ডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৯ বছর।

মস্তিষ্কে রক্ষক্ষরণজনিত কারণে গত ১৩ জুলাই বারডেমে ভর্তি হন তিনি।

সিলেট কর আইনজীবী সমিতির সাবেক সভাপতি সুপ্রিয় চক্রবর্তীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন এই সংগঠনের আরেক সাবেক সভাপতি মৃত্যুঞ্জয় ধর ভোলা।

মৃত্যকালে স্ত্রী তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্ঠা সুলতানা কামাল ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

সিলেট নগরীর লামাবাজারের বাসিন্দা সুপ্রিয় চক্রবর্তী পেশায় আইনজীবী। তবে সমাজের নানাক্ষেত্রে ছিলো তাঁর বিচরণ। বিশেষত সিলেটের সংস্কৃতি ও ক্রীড়াঙ্গণের একজন দক্ষ সংগঠক হিসেবে তিনি ভূমিকা রেখে গেছেন আজীবন।

সিলেট সম্মিলিত নাট্য পরিষদের সভাপতির দায়িত্ব পালনকালী সুপ্রিয় চক্রবর্তী মৃত্যুর দিন পর্যন্ত রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদ সিলেটের সহ-সভাপতি দায়িত্বে ছিলেন। এছাড়া সিলেট ক্রিকেট ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ছিলেন তিনি। আরও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ততা ছিলো তাঁর। আইন পেশার পাশাপাশি নগরীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে শিক্ষককতাও করেন।

শোক: সুপ্রিয় চক্রবর্তী রঞ্জুর মৃতুতে শোক প্রকাশ করেছেন সম্মিলিত নাট্য পরিষদ, সিলেটের সভাপতি মিশফাক আহমদ মিশু ও সাধারণ সম্পাদক রজতকান্তি গুপ্ত।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট