সিলেট জেলা যুবলীগের নেতৃত্বে দুই শামীম

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০১৯

সিলেট জেলা যুবলীগের নেতৃত্বে দুই শামীম

২৯ জুলাই ২০১৯, সোমবার : সিলেট জেলা যুবলীগের সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। এতে সভাপতি পদে জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামীম আহমেদ ও সাধারণ সম্পাদক পদে যুবলীগ নেতা শামীম আহমেদ বিজয়ী হয়েছেন।

সোমবার (২৯ জুলাই) সন্ধ্যায় রাতে সিলেট নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শেষে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

সভাপতি পদে শামীম ১১৫ ভোট এবং সাধারণ সম্পাদক পদে শামীম পেয়েছেন ১০৭ ভোট।

সভাপতি পদের অপর দুই প্রার্থী সেলিম উদ্দিন সেলিম ৮৬ ও অ্যাডভোকেট আলমগীর ৭৩টি ভোট পান।

সাধারণ সম্পাদক পদের অন্য প্রার্থী জাহাঙ্গীর আলম ৭১, অ্যাডভোকেট আফছর আহমদ ৬৭ ও জাহিদ সারোয়ার সবুজ পেয়েছেন ৩৩ ভোট। বাতিল হয়েছে ৩টি ভোট।

সিলেট জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন ২০১৯ এর সভাপতি পদে ব্যালট পেপারে শেষ পর্যন্ত টিকে থেকেছেন শামীম আহমদ, অ্যাডভোকেট আলমগীর ও সেলিম উদ্দিন সেলিম। এ পদে প্রচারণা চালানো আরেক প্রার্থী আসাদুজ্জামান আসাদ সম্মেলনের দুইদিন আগে প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

সাধারণ সম্পাদক পদে ভোটের লড়াইয়ে ছিলেন অ্যাডভোকেট আফসর আহমদ, শামীম আহমদ, জাহাঙ্গীর আলম ও জাহিদ সারোয়ার সবুজ।

সোমবার (২৯ জুলাই) সকাল ১১টায় সিলেট জেলা যুবলীগের সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক মন্ত্রী ইমরান আহমদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ।

সন্ধ্যা সাতটার দিকে নগরীর রিকাবিবাজারস্থ নজরুল অডিটোরিয়াম কাউন্সিলরদের ভোটগ্রহণ পর্ব শুরু হয়। কাউন্সিলররা ব্যালট বাক্সে তাদের ভোট প্রদান করেন।

সম্মেলনের দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী আর পরিচালনা করেন সাধারণ সম্পাদক হারুনুর রশীদ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট