দুর্নীতি ঢাকতেই ডেঙ্গুর খবরকে ‘গুজব’ বলছেন মেয়র : মেনন

প্রকাশিত: ১২:২৪ পূর্বাহ্ণ, জুলাই ২৭, ২০১৯

দুর্নীতি ঢাকতেই ডেঙ্গুর খবরকে ‘গুজব’ বলছেন মেয়র : মেনন

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, ওষুধ কেনায় দুর্নীতি আর অদক্ষতা ঢাকতেই ডেঙ্গুর প্রাদুর্ভাবের খবরকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন ‘গুজব’ বলেছেন।

শুক্রবার (২৬ জুলাই) বিকাল ৪টায় যুব মৈত্রীর কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ যুব মৈত্রীর ডেঙ্গুবিরোধী জনসচেতনতা কার্যক্রমের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

ওয়ার্কার্স পার্টির সভাপতি বলেন, স্বাস্থ্যমন্ত্রী ডেঙ্গুতে মৃত্যুর হারকে পাশের দেশগুলোর সঙ্গে তুলনা করেছেন। মনে হয়, দেশের মানুষের মৃত্যু তার কাছে কিছু নয়। আবার স্থানীয় সরকারমন্ত্রী মশার ওষুধের কার্যকারিতা নিয়ে সাফাই গেয়েছেন। অথচ সেতুমন্ত্রী-অর্থমন্ত্রী উদ্বেগ প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রীর কার্যালয় ডেঙ্গু-বন্যা মোকাবিলায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে সমন্বয় সভা করেছে। তারপরও গবুচন্দ্র এই মেয়র-মন্ত্রীদের জন্যই মশক-নিধন ডেঙ্গু নিয়ে এই ল্যাজেগোবরে অবস্থা।

ডেঙ্গু নিয়ে মানুষের ত্রাহী অবস্থায় তাদের পাশে দাঁড়ানো যুব সমাজের কর্তব্য এমন কথা জানিয়ে মেনন বলেন, এ দেশের অতীত ইতিহাসে বন্যা, কলেরা মহামারি, দুর্ভিক্ষাবস্থায় যুবক রাজনৈতিক কর্মীরাই তাদের পাশে দাঁড়িয়েছে। যারা ‘বঙ্গবন্ধু’ বলতে অজ্ঞান হয়ে পড়ছেন, তাদের জীবন থেকে এ শিক্ষা নিলে দেশের মানুষের উপকার হবে।

ডেঙ্গুবিরোধী জনসচেতনতা র‌্যালি সেগুনবাগিচা-শিল্পকলা অ্যাকাডেমি-জাতীয় প্রেসক্লাব-পল্টন এসে শেষ হয়।

যুব মৈত্রীর সহসভাপতি তৌহিদুর রহমানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ সানী, সহ-সভাপতি আব্দুল আহাদ মিনার, তাপস দাস, মিজানুর রহমান, সুমন প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট