মানিক মিয়ার পদোন্নতিতে ‘আমরা তোয়াকুল বাসী’র পক্ষ থেকে সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, জুলাই ৭, ২০১৯

মানিক মিয়ার পদোন্নতিতে ‘আমরা তোয়াকুল বাসী’র পক্ষ থেকে সংবর্ধনা প্রদান

৭ জুলাই ২০১৯, রোববার : সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত মোহাম্মদ মানিক মিয়ার পদোন্নতিতে সিলেট শহরে বসবাসরত “আমরা তোয়াকুল বাসী“র পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট সিটি কর্পোরেশনের সচিব মখলিছুর রহমান রনি , শিক্ষক মোহাম্মদ শওকত আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরই কান্দি ফাজিল মাদ্রাসার অধ্যাপক হাফিজ হারুন ইসলাম, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের প্রভাষক এম এ জব্বার, গোলাপগঞ্জ সোনালী ব্যাংকের ম্যানেজার ফারুক আহমদ , লিডিং ইউনিভারসিটি সহকারী রেজিস্টার তাজ উদ্দিন, শিক্ষক দৌলতুর রহমান , ইসমাইলআলী , আলীম ইন্ডাস্ট্রির ম্যানেজার হারুনূর রশিদ , এ এইচ কে এম আপ্তার , শিক্ষক এম এ রউফ, ব্যাংকার নিজাম উদ্দিন কৃষি অফিসার শাহাব উদ্দিন, চট্টগ্রাম বিশ্ব বিদ্যালয়ের ছাত্র হারুনূর রশিদ, মুজিবুর রহমান, জয়নাল আবেদি, নোমান আহমদ প্রমুখ।

প্রধান অতিথি অধ্যাপক হাফিজ হারুন ইসলামের বক্তব্যে এই পদোন্নতির জন্য মোহাম্মদ মানিক মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তাকে পদোন্নতি দেয়ায় সরকারের সংশ্লিষ্ট সকল কর্মকর্তাকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

সংবর্ধিত অতিথি তার বক্তব্যে পদোন্নতি ও সংবর্ধনা প্রদানের জন্য সকলকে ধন্যবাদ জানান। এ সময় সংবর্ধীত অতিথি মোহাম্মদ মানিক মিয়াকে আমরা তোয়াকুল বাসী“র পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট