লালাবাজারে শ্যামলী পরিবহনের ধাক্কায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৯

লালাবাজারে শ্যামলী পরিবহনের ধাক্কায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত

সিলেট-ঢাকা মহাসড়কে শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন যাত্রী। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে মহাসড়কের দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- হবিগঞ্জের চুনারুঘাটের গাবরু মিয়ার ছেলে আবদুল কাইয়ূম (৩৫) ও সিলেটের গোয়াইনঘাট উপজেলার আঙ্গারুজুর গ্রামের রুহুল আমীন চৌধুরীর মেয়ে নওশীন (১৮)। আহতরা হলেন- নিহত নওশীনের মা দিলারা বেগম ও বোন সানজিদা (৮)। এর মধ্যে আবদুল কাইয়ূম ঘটনাস্থলে ও নওশীন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

স্থানীয় সূত্র জানায়, সকাল সাড়ে ১০টার দিকে লালাবাজার কুশিয়ারা সিএনজি পাম্পের সামনে একটি সিএনজি অটোরিকশাকে (সিলেট থ ১২-১৩৯১) ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী শ্যামলী পরিবহণের (ঢাকা মেট্রো ব ১৪-৩৭৮১) একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই কাইয়ুমের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর হুমায়ুন রশীদ চত্বর এলাকা থেকে বাসটি আটক করা হয়েছে। তবে বাসটির চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট