টাইগারদের বিশ্বকাপ মিশন শুরু আজ

প্রকাশিত: ১২:৩৫ অপরাহ্ণ, জুন ২, ২০১৯

টাইগারদের বিশ্বকাপ মিশন শুরু আজ

আজ রোববার শুরু হচ্ছে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। প্রথম ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ হার দিয়ে বিশ্বকাপ শুরু করা দক্ষিণ আফ্রিকা। লন্ডনের কেনিংটন ওভালে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সাড়ে ৩টায়। আগের দিন অনুশীলনে হাতে চোট পেলেও এখন শঙ্কামুক্ত আছেন তামিম ইকবাল।

শুক্রবার নেটে ব্যাটিংয়ের সময় বাঁহাতের কব্জিতে আঘাত পান তামিম ইকবাল। ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন তিনি। হাতে কোন চিড় না ধরায়, প্রথম ম্যাচ খেলতে বাধা নেই দেশ সেরা এই ওপেনারের। ইনজুরি কাটিয়ে উঠেছেন মুস্তাফিজুর রহমানও। মাশরাফি ও সাইফকে নিয়ে কিছুটা শঙ্কা থাকলেও তেমন সমস্যা মনে করছেন না টিম ম্যানেজম্যান্ট। সব মিলিয়ে দারুণ আত্মবিশ্বাসী টাইগার বাহিনী।

এদিকে হারের তিক্ততা নিয়ে বিশ্বকাপ শুরু করেছে দক্ষিণ আফ্রিকা। আগের ম্যাচের ভুল শুধরে বাংলাদেশের বিপক্ষে ঘুরে দাড়াতে চায় প্রোটিয়ারা। এই ম্যাচ দিয়ে জয়ের ধারায় ফিরতে মারিয়া দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু প্লেসিস। কালই মাঠে নির্ধারণ হবে ভাগ্য কার পক্ষে থাকবে।

দক্ষিণ আফ্রিকা সম্ভাব্য একাদশ

হাশিম আমলা, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রসি ভ্যান ডার ডুসেন, ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), এইডেন মার্করাম, জেপি ডুমিনি, ডেভিড মিলার, আন্দিলে ফিকোয়াও, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিদি ও ইমরান তাহির।

  •