ঈদের আগেই বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করুন : নিজাম ইউ জায়গীরদার

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, জুন ১, ২০১৯

ঈদের আগেই বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করুন : নিজাম ইউ জায়গীরদার

১ জুন ২০১৯, শনিবার : মহান স্বাধীনতার ঘোষক, আধুনিক বাংলাদেশের রূপকার, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীরউত্তম-এর ৩৮তম শাহাদতবার্ষিকীতে ও কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং মুক্তি কামনা করে সিলেট জেলা যুবদল নেতা  হাবিবুর রহমান হাবিবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা বিএনপির প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার বলেন বেগম জিয়া কারাগারে থাকলেও তিনি এখনও দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী। এ কারণে আওয়ামী লীগ পৃথিবী থেকে তাকে নির্মূল করার জন্য একটি নতুন চক্রান্ত চালাচ্ছে। সরকারের প্রতিহিংসার আগুনে কারাবন্দি থাকার কারণেই তার শারীরিক অবস্থা সংকটাপন্ন, আমি ঈদুল ফিতরের আগেই দলের অসুস্থ চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিনে মুক্তি নিশ্চিত করতে সরকারের প্রতি আহবান জানিয়েছন।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেট জেলা বিএনপির সহ-যুব বিষয়ক সম্পাদক আব্দুল মালেক বলেন, খালেদা জিয়া দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছেন। অসুস্থ অবস্থায়ই ১৫ মাসের বেশি সময় ধরে ‘রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’ মামলায় কারাদণ্ড দিয়ে কারাগারে আটকে রাখা হয়েছে। আমি আশাবাদী সরকার শুভবুদ্ধির পরিচয় দিয়ে খালেদা জিয়াকে পবিত্র ঈদুল ফিতরের আগে মুক্তি দিবে।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক আব্দুল খালিক।

সিলেট জেলা যুবদল নেতা সাহেদ আহমদের সভাপতিত্বে ও যুবদল নেতা এডভোকেট আব্দুল্লাহ আল হেলালের পরিচালনায় শনিবার সিলেট নগরীর একটি হোটেলের হলরুমে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও মরহুম আরাফাত রহমান কোকোর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া  অনুষ্ঠিত হয়।

এতে আরো বক্তব্য রাখেন জেলা যুবদল নেতা এম এহসানুল করিম মিশু, মঈন উদ্দিন, সোলেমান আহমদ সিদ্দিকী, হাবিবুর রহমান হাবিব, ডাঃ সাইদুল ইসলাম, আব্দুল মুকিত সুমেল, রুস্তুম আলী, শিক্ষক মতিউর রহমান, সোলেমান আহমদ, আব্দুস সালাম, আব্দুস সাহিদ, এহসানুর রেজা চৌধুরী, রাহাত হাসান, আব্দুল মন্নান প্রমুখ।

কোরআন থেকে তেলায়ত পাঠ করেন ফারহান জায়গীরদার।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট