জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে সিলেট বিএনপির দোয়া ও মিলাদ

প্রকাশিত: ২:৪৬ পূর্বাহ্ণ, মে ৩০, ২০১৯

জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে সিলেট বিএনপির দোয়া ও মিলাদ

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা বিএনপির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়েছে।

২৯ মে বুধবার হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদে বাদ জোহর এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা, কারান্তরিন দেশনেত্রী বেগম খালেদা জিয়া রোগমুক্তি, আসু সুস্থতা ও মুক্তি, তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা, মরহুম আরাফাত রহমান কোকোর রুহের আত্মার মাগফেরাত কামনা করা হয়। এছাড়াও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ, গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত সকল নেতাকর্মীদের সন্ধান কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপির উদ্যোগে বিভিন্ন মাদ্রাসা, এতিমখানায় ইফতার ও শিরনি বিতরণ করা হয়।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ, সহ সভাপতি কামরুল হুদা জায়গীরদার, এ. কে. এম. তারেক কালাম, উপদেষ্টা সিরাজ মিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল ও শামীম আহমদ, দপ্তর সম্পাদক এডভোকেট মো. ফখরুল হক, প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার, মহানগর বিএনপির নেতা মুফতি নেহাল উদ্দিন, আব্দুল জব্বার তুতু, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, জেলা বিএনপি নেতা এনামুল কবির বাদশা, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সহ দপ্তর সম্পাদক আব্দুল মালেক ও দিদার ইবনে তাহের লস্কর, সহ প্রচার সম্পাদক বুরহান উদ্দিন, সহ-যুব বিষয়ক সম্পাদক আব্দুল মালেক, সহ-ক্ষুদ্র কুটির শিল্প বিষয়ক সম্পাদক আব্দুল লতিফ খান, সহ-ক্রীড়া সম্পাদক আব্দুল ওয়াহিদ সোহেল, সহ-ধর্ম সম্পাদক মাওলানা সাদিকুর রহমান, সহ-শিশু সম্পাদক দিলোয়ার হোসেন জয়, জেলা বিএনপির সদস্য আজির উদ্দিন আহমদ, আজাদ মেম্বার, মনিরুল ইসলাম তুরন, মঈনুল ইসলাম মঞ্জু, জিয়াউর রহমান জিয়া, হাসান মঈনুদ্দিন, জসিম উদ্দিন, জেলা যুবদল নেতা শাহেদ আহমদ, আব্দুল মুকিত সুমেল, ছাত্রদল নেতা আব্দুল হাসিব, সোহেল ইবনে রাজা, হোসাইন আহমদ, ছদরুল ইসলাম লোকমান, তানিমুল ইসলাম প্রমুখ।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট