বড়লেখায় নারী আইনজীবী খুন

প্রকাশিত: ১০:৩১ অপরাহ্ণ, মে ২৭, ২০১৯

বড়লেখায় নারী আইনজীবী খুন

মৌলভীবাজারে বড়লেখায় আবিদা সুলতানা (২৭) নামে এক আইনজীবী খুন হয়েছেন। রোববার রাতে বড়লেখায় বাবার বাড়িতে নির্মমভাবে খুন হন তিনি।

নিহত আবিদা সুলতানা মৌলভীবাজারের জজকোর্ট আইনজীবী সমিতির সদস্য। তিনি উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির (কাঁঠালতলী) মাধবগুল গ্রামের মরহুম হাজী আবদুল কাইয়ুমের ছোট মেয়ে। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত।

এদিকে এ ঘটনার পর থেকে ওই বাড়ির এক ভাড়াটিয়া নিখোঁজ রয়েছেন।

জানা গেছে, আইনজীবী আবিদা সুলতানা মৌলভীবাজার জজকোর্টের সিনিয়র আইনজীবী সুধাময়ের আন্ডারে থেকে সেখানে আইন পেশায় নিয়োজিত ছিলেন। মৌলভীবাজারে ভাড়া বাসায় থাকলেও তিনি কয়েক দিন পরপর বড়লেখায় বাবার বাড়ি থেকে ক্ষেতের চাল নিয়ে যেতেন। পুরনো বাড়িতে বৃদ্ধ মা একাই থাকতেন।

আইনজীবী আবিদা বাবার বাড়িতে গেলে ৫০-৬০ গজ দূরে কাঁঠালতলী মেইন রাস্তার পাশের নতুন বাসায় থাকতেন। এ বাসার একপাশে ভাড়াটিয়া একটি পরিবারও বসবাস করে। কিন্তু ঘটনার পর থেকে ওই পরিবারের পুরুষ ব্যক্তি নিখোঁজ রয়েছেন।

বৃহস্পতিবার তিনি কাঁঠালতলির বাসায় গিয়েছিলেন। রোববার সকালেই মৌলভীবাজারে যাওয়ার কথা ছিল। কিন্তু কী কারণে যাননি তা জানা যায়নি। রোববার রাতে পুলিশ ওই বাসা থেকেই তার মরদেহ উদ্ধার করেছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতে গভীর ক্ষতের চিহ্ন রয়েছে।

বড়লেখা থানার ওসি মো. ইয়াছিনুল হক জানান, এ ঘটনার ক্লু-উদ্ধারের চেষ্টা চলছে। সোমবার সকালে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য ওই নারীর মৃতদেহ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট