হবিগঞ্জ জেলা বিএনপির নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, মে ৪, ২০১৯

হবিগঞ্জ জেলা বিএনপির নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

৪ মে ২০১৯, শনিবার : হবিগঞ্জ জেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে হবিগঞ্জ বার লাইব্রেরি মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির আহবায়ক মোহাম্মদ আবুল হাসিমের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক জিকে গউছের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ.জেড.এম জাহিদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ জাহিদ হোসেন বলেন, তৃনমূল পর্যায়ে দলকে আরো সংঘটিত করে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন এবং তারেক রহমানকে স্বদেশ প্রত্যবর্তনের আন্দোলনকে আরো গতিশীল করার লক্ষে হবিগঞ্জ জেলার প্রতিটি ওয়ার্ড থেকে জেলা পর্যন্ত সকল ইউনিট কমিটি কাউন্সিলের মাধ্যমে সম্পন্ন করতে হবে।

তিনি আরো বলেন, জনগনের ভোটাধিকার ও গণতন্ত্র পুণরুদ্ধারকল্পে সকলকে ঐক্যবদ্ধ হয়ে সক্রিয়ভাবে একযোগে সংগঠন ও আন্দোলন গড়ে তোলতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ডা. সাখাওয়াত হাসান জীবন। ডা. জীবন বলেন, সুচারূপে প্রতিটি কমিটি গঠন করে জেলা বিএনপির কাউন্সিল সম্পন্ন করাই হবে হবিগঞ্জ জেলায় খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে ও প্রাথমিক পদক্ষেপ।

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক এমপি শাম্মী আক্তার, মিজানুর রহমান চৌধুরী, এডভোকেট নুরুল ইসলাম, ইসলাম তরফদার তনু, হাজী এনামুল হক, ডাঃ আহমদুর রহমান আবদাল, এডভোকেট এনামুল হক সেলিম, এড. কামাল উদ্দিন সেলিম ও মোঃ আব্বাস উদ্দিন।

সভায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এম জি মুহিত, আব্দুল হান্নান ফরিদ, গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, আকদ্দছ মিয়া বাবুল, এড. আমিনুল ইসলাম, মোঃ গোলাম ফারুক, মুজিবুল হোসেন মারুফ, আবু সালেহ মোঃ শফিকুল রহমান, ফরহাদ হোসেন বকুল, মোহাম্মদ গোলাপ খান, সামছুল ইসলাম মতিন, আজিজুর রহমান কাজল, শেখ বশির আহমেদ, ছাবির আহমেদ চৌধুরী, মুজিবুর রহমান সেফু, ফরিদ আহমেদ অলি, নাজিম উদ্দিন সামছু, আলাউদ্দিন রনি, আব্দুল ওয়াদুদ তালুকদার আব্দাল, এড. মুনিরুল ইসলাম, মহিবুল ইসলাম শাহীন, এড. আব্দুল হাই, সৈয়দ তোফায়েল ইসলাম কামাল, এডঃ শামসুল ইসলাম, মোঃ আব্দুল মান্নান, তাজুল ইসলাম ফরিদ, এড. আব্দুল কাদের, সামছুল আলম।

সভার শুরুতেই প্রাকৃতিক দুর্যোগ ফনী’র আগ্রাসন থেকে বাংলাদেশের জনগনের জানমাল রক্ষায় ও খালেদা জিয়ার সুস্বাস্থ্য এবং মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট