সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:১৩ পূর্বাহ্ণ, মে ৩, ২০১৯

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সভা অনুষ্ঠিত

প্রতিনিধি সভা সফলের লক্ষে সিলেট জেলা ও মহানগর আওয়ামীগের সম্পাদকমন্ডলীর এক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ মে) সন্ধ্যা ৭টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট-৩ আসনের সাংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি চেয়ারম্যান আশফাক আহমদ, মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, মহানগরের সহ সভাপতি অ্যাড. মফুর আলী, অ্যাড. রাজ উদ্দিন, শাহ ফরিদ আহমদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, যুগ্ম সম্পাদক এড. নিজাম উদ্দিন, ফয়জুল আনোয়ার আলাওর, অধ্যাপক জাকির হোসেন, বিজিত চৌধুরী, অধ্যক্ষ সুজাত আলী রফিক, অ্যাড. নাসির উদ্দিন খান, নুরুল ইসলাম পুতুল, মোহাম্মদ আলী দুলাল, এটিএম হাসান জেবুল, কবির উদ্দিন আহমদ, তপন মিত্র, জগদীশ চন্দ্র দাস, সাইফুল আলম রুহেল, এড. শামসুল ইসলাম, এড. সৈয়দ শামীম আহমদ, এড. রনজিত সরকার, এড. মাহফজুর রহমান, এমাদ উদ্দিন মানিক, দিবাকর ধর রাম, আজহার উদ্দিন জাহাঙ্গীর, প্রিন্স সদরুজ্জামান, জুবের খান, মোস্তাক আহমদ পলাশ, অ্যাড. বদরুল ইসলাম জাহাঙ্গীর, জামাল চৌধুরী, ইঞ্জি: সিরাজুল ইসলাম, আব্দুস সোবহান প্রমুখ।

আলোচনা সভায় প্রাকৃতিক দূর্যোগ ফনী থেকে রক্ষায় মসজিদ, মন্দির ও গীর্জায় বিশেষ দোয়া ও প্রার্থনা করার জন্য দলীয় নেতাকর্মীসহ সকলের প্রতি আহবান জানানো হয়।

আগামী ৫ মে (রবিবার) বেলা ১১টায় সিলেট নগরীর রিকাবীবাজারস্থ নজরুল অটোরিয়ামে বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে। প্রতিনিধি সভা সফলের লক্ষ্যে জেলা কমিটির উপজেলা ও ইউনিয়ন এবং মহানগরের ওয়ার্ড শাখার সভাপতি ও সাধারণ সম্পাদককে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট