দেশমাতাকে কারামুক্ত করতে যুবদল এখন দৃঢ়প্রতিজ্ঞ : মোরতাজুল করিম বাদরু

রাজনীতি

নিজাম ইউ জায়গীরদার : কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গতকাল ২ মে বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগরীর আগ্রাবাদস্থ সিলভার স্পুন হোটেলে চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভায় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন দিক নির্দেশনা মূলক বক্তব্যে বলেন সুষ্ঠু ভোট, আইনের শাসন, ন্যায়বিচার, মতপ্রকাশের স্বাধীনতা ইত্যাদি শেখ হাসিনা কবরে পাঠিয়েছেন বলেই সমাজে অনাচার, সন্ত্রাস ও রক্তপাতের এখন বাড়বাড়ন্ত। সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে নেতৃদ্বয় বলেন, এদেশের কোটি কোটি মানুষের আশা-আকাঙ্খার প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আটকে রেখে অবৈধ ক্ষমতা চিরস্থায়ী করা যাবে না। অবিলম্বে দেশনেত্রীকে মুক্তি দিতে হবে। একদলীয় নিষ্ঠুর শাসনের কশাঘাত থেকে দেশমাতাকে কারামুক্ত করতে যুবদল এখন দৃঢ়প্রতিজ্ঞ।

স্বৈরাচারী, ক্ষমতালিপ্সু নিশীত রাতে পুলিশের ভোটে নির্বাচিত সরকার কর্তৃক বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারে সরকারকে বাধ্য করতেও দেশব্যাপী যুবদলকে আরো ইস্পাত কঠিন আন্দোলন গড়ে তুলতে হবে বলে মন্তব্য করেছেন যুবদলের কেন্দ্রিয় শীর্ষ নেতারা।

চট্টগ্রাম মহানগর যুবদল সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ’র পরিচালনায় অনুষ্ঠিত প্রতিনিধি সভায় অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের দায়িত্বপ্রাপ্ত দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল।

সভায় চট্টগ্রাম উত্তর জেলা যুবদল সভাপতি হাসান মুহাম্মদ জসিম, সাধারণ সম্পাদক এস এ মুরাদ চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদল সভাপতি মোহাম্মদ শাহজাহান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর, বান্দরবান জেলা যুবদল সভাপতি মোঃ হারুনর রশীদ সাধারণ সম্পাদক শিমুল দাস, খাগড়াছড়ি যুবদল সভাপতি মোঃ মাহবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম খলিল, রাঙ্গামাটি জেলা যুবদল সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোঃ সায়েম ও কক্সবাজার জেলা যুবদল সভাপতি সৈয়দ আহম্মদ উজ্জল, যুগ্ম-সাধারণ সম্পাদক সানাউল্লাহ আবু বক্তব্য রাখেন। সভায় স্ব স্ব জেলার নেতৃবৃন্দ নিজ নিজ জেলার বর্তমান সাংগঠনিক প্রতিবেদন পেশ করেন এবং তৃনমুল পর্যায়ে কিভাবে সংগঠনকে গতিশীল করা যায় তার উপর বক্তব্য রাখেন।

সভায় জেলা সমূহের প্রথম সহ-সভাপতি, প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক বৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply