অসুস্থ ওবায়দুল কাদেরের সাথে সেলফি ভাইরাল

প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ, এপ্রিল ৬, ২০১৯

অসুস্থ ওবায়দুল কাদেরের সাথে সেলফি ভাইরাল

দীর্ঘ এক মাস সিঙ্গাপুরে চিকিৎসা নেয়ার পর আজ শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। হাসপাতাল থেকে তাকে একটি ভাড়া বাসায় নেয়া হয়েছে। ওই বাসায় রেখে তার ফলোআপ চিকিৎসা চলবে।

শুক্রবার দুপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতাল ছাড়ার সময় অসুস্থ ওবায়দুল কাদেরের সঙ্গে সেলফি তুলতে ভিড় করেন অনেকেই। এ সময় অনেককে বিভিন্ন ভাবে সেলফি তুলতে দেখা যায়।

অসুস্থ ওবায়দুল কাদেরকে দেখতে আওয়ামীলীগের অনেক নেতাকর্মী সিঙ্গাপুর গিয়েছেন। সংসদ সদস্য ও কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি বিভিন্ন পর্যায়ের অনেক নেতাও এ মুহূর্তে সেখানে অবস্থান করছেন।

ওবায়দুল কাদের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় পরিবার ও সংশ্লিষ্ট ব্যক্তিরা ছাড়াও এসব নেতা হাসপাতালের লবিতে প্রতিদিন ভিড় করতেন।

শুক্রবার হাসপাতাল ছাড়ার সময় মধ্যসারির এ নেতারা কাদেরের সঙ্গে সেলফি তুলতে চেষ্টা করেন। সেতুমন্ত্রীকে বহনকারী গাড়িটি ছাড়ার সময়ও অনেকে সেলফি তুলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন কয়েকটি ছবি ভাইরাল হলে অনেকেই এ নিয়ে প্রশ্ন তুলেন।

ফেসবুকে শেয়ার হওয়া এমন একটি ছবির নিচে আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মশিউর রহমান রুবেল মন্তব্য করেন, অতি উৎসাহীদের ভীড়ের চাপে না আবার অসুস্থ হন। ছদ্মনামে আইডিতে আরেকজন লেখেন, রোগীর সঙ্গে সেলফি… বাহ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট